কোন Software ছাড়াই খুব সহজে ইউটিউব থেকে HD ভিডিও ডাউনলোড করুন! - TrickMela.com
Sunday , May 27 2018
Home / Youtube Zone / কোন Software ছাড়াই খুব সহজে ইউটিউব থেকে HD ভিডিও ডাউনলোড করুন!

কোন Software ছাড়াই খুব সহজে ইউটিউব থেকে HD ভিডিও ডাউনলোড করুন!

ইউটিউব হল বিশ্বের বৃহত্তম ভিডিও হোস্টিং ওয়েবসাইট। এটি বিনামূল্যে আপলোডিং পরিষেবা দিয়ে থাকে, যার ফলে আমরা খুব সহজেই আমাদের প্রয়োজন অনুযায়ী যেকোনো ধরনের ভিডিও এর মাধ্যমে পেয়ে থাকি। এছাড়াও গুগল অ্যাডসেন্স এর মাধ্যমে উপার্জন করা যায় বলে মানুষের জন্য এটা আরও অধিক লাভজনক হয়ে গেছে ভিডিও আপলোড করা।

ইউটিউব ভিডিও ডাউনলোড
সরাসরি ইউটিউব ভিডিও ডাউনলোড করার কোন অপশন নাই। কিন্তু তাই বলে ইউটিউব ভিডিও ডাউনলোড করা যাবে না তা নয়। অনেক ধরণের পদ্ধতির মধ্যে আমি আপনাদের আজকে দেখাবো সবচেয়ে সহজ এবং নিরাপদ উপায়। ভিডিও কোয়ালিটিও হবে আপনার মনের মতো এবং কোন ভাইরাসেরও ভয় নাই। তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে কি করতে হবে।

পদক্ষেপ #১ ইউটিউবে যান এবং আপনার পছন্দের ভিডিওটিতে ক্লিক করুন। আপনাকে বাফার করতে হবে না ভিডিও ডাউনলোড করার জন্য।

পদক্ষেপ #২ উপরের URL বারে আপনি ওপেন করা ভিডিওর লিংক পাবেন। আপনাকে যেটা করতে হবে www. এর পরে, youtube এর শুরুতে ss টাইপ করতে হবে নিছের ছবি টির মত এবং তারপর এন্টার চাপুন।

 

উদাহরণস্বরূপ,
আপনার ভিডিও লিংকটি যদি হয় http://www.youtube.com/watch?v=….., তাহলে পরিবর্তিত URL হবে http://www.ssyoutube.com/watch?v=….

পদক্ষেপ #৩ এটি আপনার ব্রাউজারকে SaveFrom.net সাইটে রিডিরেক্ট করবে।

ভিডিও ডাউনলোড,

পদক্ষেপ #৪ ডানদিকের ডাউনলোড বাটন হতে আপনার পছন্দের ফরম্যাটটি নির্বাচন করুন এবং ফরম্যাটটিতে ক্লিক করুন । ব্যস! ইউটিউব ভিডিও ডাউনলোড শুরু হয়ে যাবে।

 

এই পদ্ধতিতে ডাউনলোড করার সবচেয়ে বড় সুবিধা হল আপনি আপনার পছন্দের ফরম্যাট অনুযায়ী ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারছেন কোনোরকম ভাইরাস বা অন্য কোন ক্ষতির আশংকা ছাড়া।

যদি টিপসটি উপভোগ করে থাকেন এবং আপনার উপকারে এসে থাকে, তাহলে অবশ্যই শেয়ার করে অন্যদের জানাবেন। যদি আপনার কোন মতামত থেকে থাকে অথবা আপনি কোন কিছু সুপারিশ করতে চান, নিশ্চিন্তে নিচে মন্তব্য করতে পারেন। সময় নিয়ে টিপসটি পড়ার জন্য এবং আপনার মূল্যবান পরামর্শের জন্য ধন্যবাদ।

Check Also

নতুন Youtuber দের জন্য দুংখ সংবাদ

এখন থেকে Youtube এর Adsense Apply করতে হলে, 10,000 Views & 4000Hours Watchtime, 1000Subscribe না …

One comment

  1. এটা জানা ছিল । তবুও ধন্যবাদ।

Leave a Reply