হাজার হাজার টাকা তো Invest করেছেন এবার Telegram App এ মাত্র ৳১০ টাকা Invest করে গেম খেলে জিতুন ১০০-১০০০ টাকা!! - TrickMela.com
Tuesday , May 22 2018
Home / Uncategorized / হাজার হাজার টাকা তো Invest করেছেন এবার Telegram App এ মাত্র ৳১০ টাকা Invest করে গেম খেলে জিতুন ১০০-১০০০ টাকা!!

হাজার হাজার টাকা তো Invest করেছেন এবার Telegram App এ মাত্র ৳১০ টাকা Invest করে গেম খেলে জিতুন ১০০-১০০০ টাকা!!

Tittle দেখে তো বুঝতে পারছে। জী হ্যা!! Telegram App এ মাত্র ৳১০ টাকা দিয়ে গেম খেলে জিতে নিতে পারবেন ১০০-১০০০ টাকা।

বাংলাদেশে নতুন এইটি শুরু করছে মাত্র ১/২ দিন হয়েছে এখনও তারা গেম খেলা শুরু করেনি But খুব তাড়াতাড়ি শুরু করবে সম্ভবতো আগামী March মাসে শুরু করবে।

শিক্ষাকে কেন্দ্র করে তারা গেমটি তৈরি করছে। এই গেমটি “দাদাগিরি” “কেবিসি” মতো।প্রতিদিন কিছু প্রশ্ন দিয়া হবে যে সবার আগে সঠিক উত্তর দিবে তারা বিজয়ী হবে। এছাড়াও যারা না পারবে তাদের জন্য Cash Back Round ও রয়েছে। যার মাধ্যমে কিছু নিদিষ্ট অংশ গ্রহণ তাদের টাকা ফেরত পাবে। প্রতিদিন ৪ টা Round হবে।
১.Jackpot Round
২.Lucky Round
৩.Bonus Round
৪.Cash Back Round

অনেকে অনেক সাইটে অনেক পরিশ্রম করে সময় নষ্ট করে কিন্তু তার ফল পান না। বেশির ভাগ সাইট Scam করে Fake হয় অথবা Payment দিতে দিন পর দিন লাগায় দেয়। অনেকে হাজার হাজার টাকা Investment করে টাকা নষ্ট করছেন। এবার ৳১০ টাকা Invest করে দেখেন তারা গ্যারান্টি দিয়েছে যে এখান থেকে প্রতিদিন আয় করবে এবং তাদের Admin এর সাথে সরাসরি কথা বলতে পারবো তারজন্য তাদের Admin এর Number ও লিংক দিয়েছে।

এখান থেকে প্রতিদিন কত টাকা আয় হবে তাও একটা হিসাবের মাধ্যমে বুঝিয়ে দিয়েছে আপনারা তাদের Telegram Chanel এ গিয়ে বিস্তারিত দেখতে পারেন http://t.me/btcgamelivebd

বেশি কথা বললাম না কারণ পোষ্টা অনেক বড় হয়ে যাবে আপনারা Visit করে সব Detelas পরে নিন।

Check Also

পিসি বা ল্যাপটপ থেকে ইনকাম করুন প্রতিদিন 10 ডলার সাথে সাথে পেমেন্ট

Hello Friends, আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি কোনো অভিজ্ঞতা ছাড়াই Botcoin ইনকাম করবেন। এখান …

Leave a Reply