একনজরে দেখে নিন ঢাকাই ছবির নায়িকাদের কার কত পারিশ্রমিক - TrickMela.com
Monday , December 10 2018
Home / Tv Guide / একনজরে দেখে নিন ঢাকাই ছবির নায়িকাদের কার কত পারিশ্রমিক

একনজরে দেখে নিন ঢাকাই ছবির নায়িকাদের কার কত পারিশ্রমিক

ঢাকাই নায়িকাদের কার কত পারিশ্রমিক জানেন?

একনজরে দেখে নিন ঢাকাই ছবির নায়িকাদের কার কত পারিশ্রমিক-

নতুন সব ভিডিও গান এখনু ডাউনলোড করুন
মৌসুমী
বিশ বছরেরও বেশি সময় ধরে দর্শকের মন জয় করে আসছেন মৌসুমী। আগের মতো আর ছবি না করলেও বছরে দু-তিনটি ভালো গল্পের ছবিতে তার উপস্থিতি লক্ষ করা যায়। তবে নায়িকার চেয়ে চরিত্রাভিনেত্রী হিসেবেই বেশি দেখা যায় তাকে। গুণী এই অভিনেত্রী ছবি প্রতি ৭ থেকে ৮ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন বলে জানা গেছে।
শাবনূর
একসময়ের পর্দা কাঁপানো নায়িকা শাবনূরকে আর বড় পর্দায় দেখা যায় না। প্রায় চার বছর হলো অভিনয় থেকে দূরে আছেন তিনি। সর্বশেষ যেসব ছবিতে শাবনূর অভিনয় করেছেন সেসব ছবি প্রতি পাঁচ-ছয় লাখ টাকা করে পারিশ্রমিক নিয়েছেন তিনি।
পপি
বেশ কয়েক বছর ধরেই চলচ্চিত্র থেকে অনেকটা দূরে রয়েছেন জনপ্রিয় নায়িকা পপি। ভালো গল্প আর ভালো পরিচালকের অপেক্ষায় থাকা এই নায়িকাও ছবি প্রতি ৬ থেকে ৭ লাখ টাকা নিচ্ছেন বলে জানা গেছে।
পূর্ণিমা
পূর্ণিমা বেশ কয়েক বছর ধরে বড় পর্দা থেকে দূরে আছেন। সর্বশেষ ছবি প্রতি তিনি পাঁচ থেকে সাত লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়েছেন।
অপু বিশ্বাস
আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আসেন অপু বিশ্বাস। এরপর শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে এই নায়িকা পান আকাশচুম্বী জনপ্রিয়তা। শুরুতে অপু বিশ্বাস ২ থেকে ৩ লাখ টাকা পারিশ্রমিক নিলেও জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে পারিশ্রমিকও বাড়িয়ে ৭ থেকে ৮ লাখ টাকা নেন। বর্তমানে ছবি প্রতি ৫ থেকে ৭ লাখ টাকা নিচ্ছেন বলে জানা গেছে।
জয়া আহসান
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বড় পর্দায় বেছে বেছে কাজ করেন। তিনি শুধুমাত্র পারিশ্রমিক নয়, চান মনের মতো গল্প আর পরিবেশও। আবার নির্দিষ্ট কোনো পারিশ্রমিকেও নিজেকে বন্দি করে রাখেননি এ তারকা। তিনি আনুমানিক ৫ থেকে ৯ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন বলে জানা গেছে।
ববি
২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ-দ্য সার্চ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আসেন ইয়ামীন হক ববি। এরপর বেশ কিছুদিন বিরতি দিয়ে ২০১৩ সালে একই পরিচালকের ‘দেহরক্ষী’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে নিয়মিত হন চলচ্চিত্রে। শুরুতে নামমাত্র পারিশ্রমিক নিলেও ববি এখন সিনেমা প্রতি ৫ থেকে ৬ লাখ টাকা করে নিচ্ছেন।
মাহিয়া মাহি

New All Hd Natok
জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে আসেন মাহিয়া মাহি। কয়েক বছরের ব্যবধানেই জড়িয়ে নিয়েছেন শীর্ষ নায়িকার তকমা। জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে পারিশ্রমিকের অঙ্কও ক্রমশ বাড়তে থাকে তার। মাহি বর্তমানে ছবি প্রতি পারিশ্রমিক নিচ্ছেন ৭ থেকে ৯ লাখ টাকা পর্যন্ত।
বিদ্যা সিনহা সাহা মিম
প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। এরপর নিয়মিত হন নাটকে। মাঝখানে টিভি নাটকে ব্যস্ত থাকলেও এখন চলচ্চিত্র নিয়ে বেড়েছে তার ব্যস্ততা। পারিশ্রমিকে বর্তমানে ৬ থেকে ৯ লাখ টাকার মধ্যেই সীমাবদ্ধ আছেন তিনি।
পরীমনি
শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আসেন পরীমনি। ছবি মুক্তির আগেই পরিচালক-প্রযোজকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। চাহিদার কারণে পারিশ্রমিক বাড়িয়ে ছবিপ্রতি গল্প বুঝে ৭ থেকে ১০ লাখ টাকা করে নিচ্ছেন পরী।
মৌসুমী হামিদ
মৌসুমী হামিদও ছোট পর্দা থেকে বড় পর্দায় কাজ করছেন সমপ্রতি। কোন ছবি মুক্তি না পেলেও চলচ্চিত্র প্রযোজকদের কাছে বেশ গ্রহণযোগ্য হয়ে উঠেছেন এ নায়িকা। জানা যায়, ছবি প্রতি ৩ লাখ টাকার মতো পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেত্রী।
নুসরাত ফারিয়া
চলচ্চিত্রে নতুন হলেও পারিশ্রমিকের দিক দিয়ে শীর্ষে রয়েছেন তিনি। বর্তমানে ছবি প্রতি ৮ থেকে ১০ লাখ টাকা পারিশ্রমিকে কাজ করছেন এ নায়িকা

Check Also

টিভিতে আজকের খেলাধুলা : ১৪ অক্টোবর, ২০১৭

টিভিতে আজকের খেলাধুলা : ১৪ অক্টোবর, ২০১৭ • হকি ❏ এশিয়া কাপ চায়না-ওমান সরাসরি বিকাল …

Leave a Reply