টিভিতে আজকের চলচ্চিত্র : ২৬ সেপ্টেম্বর, ২০১৭ - TrickMela.com
Thursday , October 18 2018
Home / Tv Guide / টিভিতে আজকের চলচ্চিত্র : ২৬ সেপ্টেম্বর, ২০১৭

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৬ সেপ্টেম্বর, ২০১৭

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৬ সেপ্টেম্বর, ২০১৭

মন যেখানে হৃদয় সেখানে : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, ববিতা, আলীরাজ প্রমুখ। পরিচালনা শাহীন সুমন। দুপুর ১ টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বৃষ্টি ও আকাশের মধ্যে দারুণ বন্ধুত্ব। বিয়ে না করেই ভালোবাসাদিবসে সেরা নব দম্পতি প্রতিযোগিতায় নাম লিখিয়ে প্রথম পুরস্কার জিতে নেয় হিরার নেকলেস। দোকানে বিক্রি করতে গিয়ে দুজনই ধরা খায় বাবা-মার কাছে। দুজন দুজনকে ভালোবাসলেও মুখ ফুটে কেউ বলে না। এক ঘটনায় আকাশকে ভুল বুঝে আত্নগোপনে চলে যায় বৃষ্টি। তাকে খুঁজতে পথে নামে আকাশ।

অভিমান : অভিনয়ে জিৎ, শুভশ্রী গাঙ্গুলি, সায়ন্তিকা ব্যানার্জি। পরিচালনা রাজ চক্রবর্তী। দুপুর ৩টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ইতালির বিখ্যাত বাঙালি ব্যবসায়ী অশোক দেব বর্মণ। পয়সার অভাব না থাকলেও মনে তার শান্তি নাই। একমাত্র মেয়ে মধুজা তার অমতে বিয়ে করেছে। রাগ করে তার সঙ্গে কোন যোগাযোগ রাখেননি অশোক। পঁচিশ বছর পর মান ভেঙে মেয়ের সঙ্গে সম্পর্ক জোড়া লাগাতে চান। এ কাজে দায়িত্ব দেন নাতি আদিত্য দেব বর্মণকে। কিন্তু সম্পর্ক জোড়া লাগানোর মিশনে নেমে নিজেই সম্পর্কে জড়িয়ে পড়ে সে।

সির্ফ-তুম : অভিনয়ে সঞ্জয় কাপুর, প্রিয়া গিল, সুষ্মিতা সেন। পরিচালনা আগাথিয়ান। বিকাল ৪টা ১ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : দীপক পরোপকারী ছেলে। রাস্তায় ব্যাগ পেয়ে সেটা মালিককে ফিরিয়ে দেয়। ব্যাগটা আরতির, সাধারণ মধ্যবিত্ত মেয়ে। পরিচয়ের সূত্র ধরে দুজনের মধ্যে চিঠি চালাচালি, এরপর প্রেম। কিন্তু মুশকিল হল দীপকের বস নেহা দীপকের প্রেমে পড়ে। বসকে কী বলে বোঝাবে সে?

৩০০ : অভিনয়ে জেরার্ড বাটলার, লিনা হেডি। পরিচালনা জ্যাক স্নাইডার। দুপুর ১টা ৪৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : খ্রিষ্টপূর্ব ৪৮০ সালের থের্মোপিলাইয়ের যুদ্ধ নিয়ে ছবি। মাত্র তিনশ সৈন্য নিয়ে পার্সিয়ানদের সঙ্গে যুদ্ধে স্পার্টানদের বীরত্ব গাঁথা উঠে এসেছে। যখন গ্রিসের রাজা লিউনিডাস বের হয়েছিলেন কেবল নামমাত্র সৈন্য নিয়ে। কিন্তু অসীম সাহসিকতা আর মনোবল তাকে আর তাঁর বাহিনীকে স্মরণীয় করে রাখে।

Check Also

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৪ অক্টোবর, ২০১৭

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৪ অক্টোবর, ২০১৭ খোদার পরে মা : অভিনয়ে শাকিব খান, সাহারা, ববিতা …

Leave a Reply