আমার স্ত্রীর খুব ইচ্ছে আমি যেন বিশ্বকাপে খেলি । ট্রিকমেলা - TrickMela.com
Friday , May 25 2018
Home / Sports News / আমার স্ত্রীর খুব ইচ্ছে আমি যেন বিশ্বকাপে খেলি । ট্রিকমেলা

আমার স্ত্রীর খুব ইচ্ছে আমি যেন বিশ্বকাপে খেলি । ট্রিকমেলা

 

অনেক আলোচনা-সমালোচনার মাঝে শ্রীলঙ্কা সফরেই মোটামুটি বোঝা গেছে যে আগামী ২০১৯ বিশ্বকাপে ভারতের হয়ে খেলবেন মহেন্দ্র সিং ধোনি।  তবু আশা ছাড়তে রাজি নন ভারতীয় টেস্ট দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।  পশ্চিমবঙ্গের এই তারকা বিশ্বকাপে খেলতে চান।  তার স্ত্রী রোমির নাকি ঋদ্ধিকে বিশ্বকাপে খেলতে দেখার খুব ইচ্ছে।

ঋদ্ধিমান বলেছেন, ‘আমার স্ত্রীর খুব ইচ্ছে আমি বিশ্বকাপে খেলি।  আমার খুব চেষ্টা করা উচিত বলে মনে করে ও।  আমি তো চেষ্টা করছি। কিন্তু সিদ্ধান্তটা তো নির্বাচকদের হাতে।

 

আরো দেখুন…

এক নজরে দেখে নিন দীর্ঘ সময় ধরে ২২ গজে রাজত্ব করা সেরা ১০ অলরাউন্ডার

ধোনি টেস্ট থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পরেই ঋদ্ধি নিয়মিত টেস্ট দলে খেলা শুরু করেন।  ওয়ানডেতেও একই ঘটনা ঘটে চলছে; মানে ধোনি যত দিন থাকছেন ততদিন ঋদ্ধির সুযোগ পাওয়ার সম্ভাবনা কম।  তবু চেষ্টায় এতটুকু ত্রুটি রাখতে চান না তিনি।

যাতে একটা সুযোগ পেলেই নিজেকে প্রমাণ করতে পারেন।
সম্প্রতি সৌরভ গাঙ্গুলীসহ অনেকে বলেছেন, ঋদ্ধিকে ওয়ানডেতেও খেলানো উচিত।  ঋদ্ধি অবশ্য সেই সব প্রশংসায় খুব একটা গুরুত্ব দিতে চান না।  তার ভাষ্য, ‘সবসময় নিজেকে উন্নত করার চেষ্টা করে যাই।  শুধু ওয়ানডে খেলার লক্ষ্য নিয়ে পারফর্ম করি না।  যেটুকু শিখেছি সেটুকুই মাঠে দেওয়ার চেষ্টা করি।  এর চেয়ে বেশি কিছু নয়।

 

আরো দেখুন…

পাকিস্তানে তিন ম্যাচ খেলে কত টাকা পাচ্ছেন তামিম?

নভেম্বরের আগে ভারতীয় দলের জার্সি গায়ে তার মাঠে নামার সম্ভাবনা কম।  তত দিন ঘরোয়া ক্রিকেটে খেলবেন ঋদ্ধি।  এখন তিনি বিশ্রামে।  আসন্ন ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ নিয়ে তার অভিমত হলো, ‘ভারতে এসে ভারতকে হারানো কঠিন।  তাই এই সিরিজে ভারতকেই এগিয়ে রাখছি।  আমাদের রিজার্ভ বেঞ্চ এমনিতেই শক্তিশালী।  আরও শক্তিশালী করে তোলার জন্য অশ্বিন, জাদেজার বদলে চাহাল, কুলদীপ, অক্ষরদের খেলানো হচ্ছে।

Check Also

নিয়ে নিন প্রতি রেফার এ 0.001 LTC Free=৫ থেকে ৭টাকা। দেখে নিন কিভাবে নিবেন। Instant Payment with Live Payment Proof.

Hello Friends আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। কারণ TRICKMELA এর সাথে থাকলে …

Leave a Reply