নেইমার কে মিথ্যাবাদী বললেন- আর্সেন ওয়েঙ্গার - TrickMela.com
Tuesday , February 20 2018
Home / Sports News / নেইমার কে মিথ্যাবাদী বললেন- আর্সেন ওয়েঙ্গার

নেইমার কে মিথ্যাবাদী বললেন- আর্সেন ওয়েঙ্গার

শুধু কি বার্সেলোনার হৃদয় ভেঙ্গেই প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নতুন করে ঠিকানা গড়েন নেইমার? ফুটবলবোদ্ধারা বলছেন, তার দলবদল গোটা ফুটবল দুনিয়াকেই একটা বড়সড় ধাক্কা দিয়ে গেছে।

তবে নেইমার কেন বার্সেলোনা ছাড়বেন? কিসের অভাব ন্যূ ক্যাম্পে? ইতিহাস-ঐতিহ্যের বিচারেও তো কোন কিছুর ঘাটতি নেই। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ কিংবা আন্দ্রেস ইনিয়েস্তাদের সান্নিধ্য পাওয়ার স্বপ্নে বিভোর কত শত ফুটবলার! অথচ স্পেনের জায়ান্ট ক্লাব ছেড়ে ব্রাজিলিয়ান তারকা যোগ দিলেন গত মৌসুমে ফ্রেঞ্চ লিগ ওয়ানে দ্বিতীয় হওয়া পিএসজিতে।

এই হিসেবটা এখনও অনেকেই মেলাতে পারছেন না। আর্সেনালের দুই দশকেরও বেশি সময়ের অভিজ্ঞ কোচ আর্সেন ওয়েঙ্গারও যেমন নেইমারের বার্সা ছাড়ার ব্যাপারে যথেষ্ট সন্দিহান। যে কারণেই ফরাসি কোচ নেইমারের ন্যু ক্যাম্প ছাড়ার ব্যাপারে প্রশ্ন তুলেছেন। এক সাক্ষাৎকারে গানারদের কোচ সাফ জানিয়েছেন যে, নেইমার আসলে সঠিক সত্য কথাটি বলেননি! এ প্রসঙ্গে আর্সেন ওয়েঙ্গার বলেন, ‘নেইমার কখনোই তার বিবৃতিতে দলবদলের ব্যাপারে সত্যি কথাটা বলেননি।’ এর পেছনে আর্সেন ওয়েঙ্গারের যুক্তি, বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে সকলেই খেলতে চায়। কিন্তু নেইমার কেন তাহলে মেসি-সুয়ারেজ কিংবা পিকে-ইনিয়েস্তাদের সঙ্গ ছাড়লেন?

সাবেক বার্সেলোনা এবং সান্তোস ফরোয়ার্ড নেইমার অবশ্য পিএসজিতে যোগ দেওয়ার প্রথম সংবাদ সম্মেলনেই জানিয়েছেন, ‘নতুন চ্যালেঞ্জ গ্রহণের জন্যই।’ শুধু তাই নয়, সে সময় নেইমার আরও বলেছিলেন, ‘আমার হৃদয় বলছে, পিএসজিতে যোগ দেওয়ার এটাই উপযুক্ত সময়। বার্সা ছাড়ার এটাই সঠিক সময়। কিন্তু আমি কখনোই অর্থের মোহে পড়ে ন্যু ক্যাম্প ছাড়িনি। তবে আমি খুবই ব্যথিত কেননা মানুষ ভাবে আমি টাকার জন্যই ন্যু ক্যাম্প ছেড়েছি।’

Check Also

বাংলাদেশ দলের জন্য বড় দু:সংবাদ, আর দেখা যাবে না মুস্তাফিজকে!

বাংলাদেশ দলের জন্য বড় দু:সংবাদ, আর দেখা যাবে না মুস্তাফিজকে! স্পোর্টস ডেস্ক: পুরো ম্যাচ জুড়ে …

Leave a Reply