পিএসজির পরের ম্যাচে নেই নেইমার - TrickMela.com
Friday , November 16 2018
Home / Sports News / পিএসজির পরের ম্যাচে নেই নেইমার

পিএসজির পরের ম্যাচে নেই নেইমার

পিএসজির পরের ম্যাচে নেই নেইমার

পেনাল্টি, ফ্রি-কিক নেওয়াকে কেন্দ্র করে নেইমার-কাভানির দ্বন্দ্ব নিয়ে ফুটবল বিশ্বে কানাকানি চলছেই। এর ভেতর নতুন খবর, পিএসজির সামনের ম্যাচের একাদশ থেকে নেইমারকে বাইরে রাখা হয়েছে। শনিবার মন্টেপিলিয়ার বিপক্ষে মাঠে নামবে দলটি।

 

রোববার লিঁওর বিপক্ষে কাভানির সঙ্গে ‘অবিবেচক দ্বন্দ্বে’র শাস্তিই কী পাচ্ছেন নেইমার? নাকি নতুন করে যেন আর কোনও বিতর্ক তৈরি না হয় সেজন্য নেইমারকে সযত্নে গণমাধ্যম থেকে আড়াল করা? নাকি নেহাত বিশ্রাম?

 

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা এই তিনটি সম্ভাবনার কথাই উল্লেখ করেছে। আগামী সপ্তাহে বায়ার্ন মিউনিখের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে নেইমারকে বিশ্রামে রাখার কথা উঠে এসেছে তাদের প্রতিবেদনে।

 

কিন্তু যাকে ঘিরে এত বিতর্ক সেই নেইমার কী সুস্থির আছেন? বিতর্কে নতুন করে ঘি ঢেলেছেন তিনি নিজেই। গত সোমবার লন্ডনে ফর্মুলা ওয়ান তারকা লুইস হ্যামিলটনের সঙ্গে নাইট ক্লাবে উদ্দাম রাত্রিযাপনের একটি ছবি আবারও জন্ম দিয়েছে সমালোচনার।

 

কিছু ফরাসী সংবাদ মাধ্যম জানাচ্ছে প্যারিস থেকে উড়াল দিয়ে লন্ডনে গিয়ে নেইমারের এভাবে উদ্দাম জীবন যাপনের ছবি ভালোভাবে নেয়নি ক্লাব পিএসজি। আর তাতেই শাস্তি স্বরূপ শনিবারের ম্যাচে দলে রাখা হচ্ছে না বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারকে।

Check Also

হোয়াইট ওয়াশ হওয়ার পর ম্যাচ হারের জন্য যাকে দুষলেন অধিনায়ক

    স্পোর্টস ডেস্ক: মাত্র ৯ রানের পুঁজি নিয়ে বাংলাদেশকে হারিয়ে দিলেন রশিদ খান। টি-টোয়েন্টি …

Leave a Reply