চট্টগ্রামে অস্ট্রেলিয়া দলের বাসে পাথরের আঘাত। - TrickMela.com
Saturday , May 26 2018
Home / Sports News / চট্টগ্রামে অস্ট্রেলিয়া দলের বাসে পাথরের আঘাত।

চট্টগ্রামে অস্ট্রেলিয়া দলের বাসে পাথরের আঘাত।

চট্টগ্রামে অস্ট্রেলিয়া দলের বাসে পাথরের আঘাত।

বাংলাদেশের বন্দর নগরী চট্টগ্রামে অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে বহনকারী বাসে পাথরের আঘাত লেগেছে বলে সে দেশের কর্মকর্তারা বলছেন।

 

                                                                   অস্ট্রেলিয়া ক্রিকেট টিম

দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা শেষে সোমবার সন্ধ্যায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে হোটেলে ফেরার সময় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নিরাপত্তা কর্মকর্তা শন ক্যারল। এতে বাস জানালার একটি কাঁচ ভেঙ্গে গেছে বলে শন ক্যারল এক বিবৃতিতে জানিয়েছেন। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

 

শন ক্যারল উল্লেখ করেন, বাংলাদেশ কর্তৃপক্ষ এ ঘটনাটিকে বেশ গুরুত্বের সাথে নিয়েছে এবং চলাচলের নিরাপত্তা বাড়ানো। অস্ট্রেলিয়ার কর্মকর্তারা ধারণা করছেন, ছোট আকারের পাথর বাসের জানালায় আঘাত লেগেছে। জানালার কাঁচ ক্ষতিগ্রস্ত হলেও সেটি পুরোপুরি ভেঙ্গে বাসের ভেতরে পড়েনি।

 

অস্ট্রেলিয়ার বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে, এ ঘটনায় অস্ট্রেলিয়া দলের খোলোয়াড়রা কিছুক্ষণের জন্য ভয় পেয়েছিল। চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার বিবিসি বাংলাকে জানিয়েছেন, কেউ ইচ্ছাকৃতভাবে অস্ট্রেলিয়া দল বহনকারী বাসে পাথর ছুঁড়েছে বলে মনে হয় না।

 

পুলিশ কমিশনার বলেন, ” তারা যে রাস্তা দিয়ে আসা-যাওয়া করছিল সেখানে রাস্তা সংস্কারের কাজ চলছিল। তখন অন্য গাড়ির চাকার নিচে পরে কোন পাথরটি অস্ট্রেলিয়া দলকে বহনকারী বাসের জানালায় আঘাত লেগে থাকতে পারে।” এতে জানালার কাঁচ ফেটে গেলেও ভেঙ্গে যায়নি বলে উল্লেখ করেন চট্টগ্রামের পুলিশ কমিশনার। তারপরেও পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে তিনি জানান।

 

পুলিশ কমিশনার আরো জানান, অস্ট্রেলিয়া দলকে বহনকারী বাসটি হোটেল থেকে স্টেডিয়ামে গত কয়েকদিন যে পথে যাতায়াত করেছে সে পথ এখন বদল করা হয়েছে।

Check Also

নিয়ে নিন প্রতি রেফার এ 0.001 LTC Free=৫ থেকে ৭টাকা। দেখে নিন কিভাবে নিবেন। Instant Payment with Live Payment Proof.

Hello Friends আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। কারণ TRICKMELA এর সাথে থাকলে …

Leave a Reply