[$2/160 tk free]-EarnUnion থেকে প্রতিদিন 10$-15$ আয় করুন-পরিপূর্ণ টিউটোরিয়াল সাথে পেমেন্ট প্রুফ - TrickMela.com
Saturday , May 26 2018
Home / Apps Review / [$2/160 tk free]-EarnUnion থেকে প্রতিদিন 10$-15$ আয় করুন-পরিপূর্ণ টিউটোরিয়াল সাথে পেমেন্ট প্রুফ

[$2/160 tk free]-EarnUnion থেকে প্রতিদিন 10$-15$ আয় করুন-পরিপূর্ণ টিউটোরিয়াল সাথে পেমেন্ট প্রুফ

 

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন।আজ আমি আপনাদের দেখাব কিভাবে EarnUnion এ কাজ করবেন এবং এ থেকে প্রতিদিন একটা ভালো পরিমানের টাকা আয় করবেন।তো চলুন শুরু করা যাক।কোনো কিছু বুঝতে সমস্যা হলে অবশ্যই কমেন্টে জানাবেন।প্রথমে দেখে নেই EarnUnion আসলে কী?

EarnUnion কি?

EarnUnion হল একটি পিটিসি সাইট যারা আপনাকে তাদের সাইটে তাদের বিভিন্ন Advertisement দেখার জন্য অর্থ প্রদান করে। এই কোম্পানিটি তাদের বিভিন্য বিজ্ঞাপনদাতাদের তাদের সাইটে বিজ্ঞাপন এবং বিজ্ঞাপনদাতাদের বিজ্ঞাপনগুলি দেখার মাধ্যমে ব্যবহারকারিদের অর্থ উপার্জন করার অনুমতি দিয়ে থাকে।

আমি বিশ্বাস করি EarnUnion একটি সেরা অনলাইন পিটিসি সাইট এবং খুব অল্প সময়ের মধ্যেই EarnUnion অনেক জনপ্রিয়তা পেয়েছে।

কিভাবে EarnUnion থেকে আয় করবেন?

১. প্রথমে এখানে ক্লিক করুন।তাহলে এরকম একটি পেজ পাবেন।

jobsnews24.net

2. এখন Create New Account এ ক্লিক করুন।তাহলে এরকম একটি পেজ পাবেন।

jobsnews24.net

৩. এখানে আপনার ডিটেইলস এবং ক্যাপচা দিয়ে রেজিস্ট্রেশন করুন।এরপর ই-মেইল চেক করুন।সেখানে EarnUnion থেকে একটি Confirmation মেইল পাবেন।মেইলটি ওপেন করে Confirmation Link এ ক্লিক করে আপনার রেজিস্ট্রেশন করফার্ম করুন।তাহলে এরকম একটি ড্যাশবোর্ড পাবেন।

jobsnews24.net

৪. দেখুন আপনার ব্যালেন্সে 2$ বোনাস হিসেবে যোগ হয়েছে।এখন Earn Money তে ক্লিক করে প্রতিদিন তাদের সবগুলো Advertisement দেখবেন।প্রতিটি AD এর জন্য Free User হিসেবে 0.009-0.012$ পাবেন। তবে আপনি যদি তাদের Ultimate Membership Plan কিনে নেন তাহলে প্রতিটি Ad এর জন্য 0.02$ পাবেন। EarnUnion এ আপনি প্রতিদিন 10 টি থেকে 30 টি Ad পাবেন।

৫. Referral Link Option থেকে আপনার রেফার লিংকটি সংগ্রহ করে নিন এবং এটি দিয়ে অন্যদেরকে রেফার করুন।এতে আপনি তাদের ইনকামের ২০% পাবেন একজন Free User হিসেবে কিন্তু আপনি যদি Ultimate User হন তাহলে ৩৫% পাবেন।

এখন দেখি আমরা কিভাবে EarnUnion থেকে প্রতিদিন ভালো পরিমানের টাকা আয় করতে পারি।

Big Money Strategy (Paid Program ):

এই উপায় তাদের জন্য যারা EarnUnion এ Invest করে সবচেয়ে কম ও সবচেয়ে সহজ উপায়ে প্রতিদিন ভালো পরিমাণের টাকা ইনকাম করতে চান। আমরা সবাই জানি যে পিটিসি সাইট রেফারালের একটি খেলা।ভালো মানের রেফারাল না থাকলে পিটিসি থেকে অর্থ উপার্জন করা খুব কঠিন।রেফারাল আপনি বিভিন্য মাধ্যমে পেতে পারেন। আপনার নিজস্ব ব্লগ, সোশ্যাল নেটওয়ার্ক, ইউটিউব ভিডিও, ফোরামে পোস্টিং, পিটিসি সাইট ইত্যাদির মাধ্যমে।

এখন, আমি ধাপে ধাপে বর্ণনা করতে যাচ্ছি কিভাবে Invest এর মাধ্যমে টাকা ইনকাম করবেন।

ধাপগুলি অনুসরণ করুন এবং আপনার উপার্জন শুরু করুন!

১. প্রতিদিন তাদের সবকয়টি Ad দেখুন।

২. আপনার অ্যাকাউন্টটি Standard Membership থেকে Ultimate Membership এ আপগ্রেড করুন, এখানে আপনার ১৮$ খরচ হবে। এটি করা খুব প্রয়োজনীয় কারন Account Upgrade না করলে আপনার ইনকাম খুব কম হবে।

৩. যত পারবেন রেফার করবেন।কারন যত বেশি রেফার হবে,আপনার ইনকাম তত বেশি হবে। ( অবশ্যই রেফার Active থাকতে হবে।তাছাড়া ইনকাম হবেনা)

৫.আপনার Account এ ২০$ Deposit করুন এবং এটা দিয়ে ১০০ টি Rented Refer কিনুন।

৬.ধরি আপনার Direct refer ২০টি এবং Rented Refer ১০০টি।তাহলে আপনার মোট রেফার ১২০টি।আপনি প্রতিদিন তাদের ইনকামের ৩৫% পাবেন।তাদের একজন যদি প্রতিদিন ০.২০ সেন্ট ইনকাম করে তাহলে আপনার ইনকাম ঐ একজনের থেকে ০.০৭ সেন্ট।আপনার মোট ১২০টি রেফার রয়েছে।তাহলে আপনার রেফার থেকে আপনার কত ইনকাম দাঁড়ায়? 0.07*120=8.4$ প্রতিদিন।

৪. প্রতি সপ্তাহে আপনার উপার্জিত অর্থ অল্প অল্প করে PayOut করুন এবং বাকিটা দিয়ে রেফার কিনতে থাকুন।

আমি আপনাকে একটি সাধারণ ধারণা দিয়েছি। কিন্তু, এক জিনিসটি মনে রাখবেন ,একটি ভালো ইনকাম পদ্ধতি আপনি নিজেই বের করতে পারেন। যদি আপনার কোন সন্দেহ থাকে, তাহলে আপনি “Support” এ তাদের সাহায্য চাইতে পারেন।তাদের Support Team আপনাকে যেকোনো সমস্যার সমাধান দেবে সাথে সাথেই।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার এই পোস্টটি আপনাকে একটু হলেও সাহায্য করবে আশা করি।

আমার পেমেন্ট প্রুফঃ

jobsnews24.net

পোস্ট ক্রেডিট :- Asr Rifat।।

 

না বুঝলে ভিডিওটি দেখুন

টিপসটি ভাল লাগলে অবশ্যই এরকম আরো টিপস পেতে আমার চ্যানেলটি থেকে একবার হলেও ঘুরে আসুন। আশাকরি উপকৃত হবেন।

RM Tips Bangla

 

Check Also

গত ৫-১৫-২০১৮ তারিখে ১২০০ টাকা পেলাম আপনিয় ছাইলে পাবেন।

প্রথমেই নিচের লিংক থেকে CashMoney টা ডাউনলোড করে নিন ডাউনলোড CashMoney  এইবার  CashMoney অ্যাপ টা ওপেন …

Leave a Reply