Daily 400-500 taka earn, প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম হবে ১০০%, পেমেন্ট ১২ ঘন্টাই বিকাশে। - TrickMela.com
Wednesday , September 19 2018
Home / Online Earning / Daily 400-500 taka earn, প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম হবে ১০০%, পেমেন্ট ১২ ঘন্টাই বিকাশে।

Daily 400-500 taka earn, প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম হবে ১০০%, পেমেন্ট ১২ ঘন্টাই বিকাশে।

Daily 400-500 taka earn, প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম হবে ১০০%, পেমেন্ট ১২ ঘন্টাই বিকাশে।

App link : Plastore

রেফার কোড : 01955462074

বিস্তারিত দেখুন

বাংলাদেশী সাইট নিয়ে কাজ করবো আজকে। সাইটটি বাংলাদেশী পিটিসি সাইট। এ বিষয়ে আগেও একটা পোস্ট করেছিলাম।

সাইটটি থেকে আপনারা প্রতিদিন মাত্র কয়েক মিনিট কাজ করে ৮০ টাকা ইনকাম করতে পারবেন।

এখানে এ্যকাউন্ট করবেন কিভাবে দেখুন।

 

লিংকটিতে ক্লিক করার পর আপনাদেরকে একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনি একেবারে উপরে ডান দিকে দেখবেন Skip Add লেখা থাকবে সেখানে ক্লিক করবেন।

তারপর আপনাদেরকে সাইটটিতে নিয়ে যাবে রেজিস্ট্রেশনে যাবেন

 

তারপর একটু নিচে একটা টিক চিহ্ন দিয়ে রেজিস্ট্রেশন করবেন।

তারপর আপনি সাইটটিতে লগিন করে Earn Money লেখাতে ক্লিক করে দেখবেন দুইটা অপশন পাবেন তারমধ্যে View Advertisement লেখা থাকবে ওখানে ক্লিক করে এড দেখবেন।

 

এভাবে ১ ডলার ইনকামের পর টাকাটা উইদ্রো নিতে পারবেন।সরাসরি বিকাশে।

আয় হবে দিনে ৮০ টাকা+……

 

যেকোনো প্রয়োজনে ফোন করুন 01955462074.

না বুঝলে ভিডিওটি দেখুন তাহলে

আপনারা ভাল বুঝতে পারবেন।

  • আপনার হয়তো জানেন প্লুটো অ্যাপ soccer অ্যাপ নামে playstore এসেছে। আর ইনকাম পূর্বের থেকে অনেক বেড়েছে।
  • তাই যারা কাজ বাদ দিয়েছেন তাদের বলবো কাজ শুরু করে দিন।সামনে আরো নতুন কাজ এড হবে।
  • যাদের পূর্বে প্লুটোতে একাউন্ট ছিলো তাদেরকে আর নতুন করে একাউন্ট খুলতে হবে না।
  • আর যারা এখনো জয়েন করেন নি তারা একাউন্ট করে  কাজ শুরু করে দিন।
  • Registerকার সময় ০ বাদ দিয়ে নাম্বার দিতে হবে

 

ত্রিদেশীয় সিরিজের উদ্ধোধনী ম্যাচে আজ জিম্বাবুয়ের দেয়া ১৭১ রানের টার্গেট ২৮.৩ ওভারেই পূরণ করে বাংলাদেশ।  এরইফলে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেই তাদেরকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে দারুণ শুভসূচনা করে বাংলাদেশ।  তামিম ৮৪ রানে ও মুশফিক ১৪ রানে অপরাজিত ছিলেন।  ম্যাচ সেরা হয়েছেন সাকিব আল হাসান।

তবে ম্যাচ হেরে কাটার মাস্টারের প্রশংসায় করেছেন জিম্বাবুয়ের অধিনায়ক গ্রায়েম ক্রেমার।  মূলত ইনজুরি থেকে ফিরে আগের রূপে ফেরার চেষ্টায় রয়েছেন মুস্তাফিজ। আজ ১০ ওভার বল করে ২৯ রান দিয়েছেন তিনি।  সেই সঙ্গে নেন ২ উইকেট।  ওভার প্রতি রান দেন ২.৯০।  আর এই মুস্তাফিজকে প্রশংসায় ভাসালেন ক্রেমার।

এ প্রসঙ্গে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘সে আসলেই ভালো বল করেছে।  তার স্লোয়ার তো বোঝা বেশ কঠিন।  আপনাকে এর জন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে।  তার সাধারণ স্টক ডেলিভারি থেকে এটা আলাদা।  আজ সে ভালো জায়গায় বল করেছে।  আমি জানি ইনজুরি থেকে ফেরার পর এটা বেশ ভালো প্রচেষ্টা।  সে একজন বিশ্বমানের বোলার। ‘

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ আসরে নিলামে উঠছে বাংলাদেশের আট ক্রিকেটার। নিলামের দিনক্ষণ অিাসরে আগেই সাকিবকে দলে টানতে আগ্রহ প্রকাশ করেছে দিল্লি। অন্যদিকে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকেও দলে টানতে চায় মুম্বাই ইন্ডিয়ান্স। ২৭ ও ২৮ জানুয়ারি হবে আইপিএলের একাদশ আসরের নিলাম।

দিল্লি ডেয়ারডেভিলসের এক মুখপাত্র জানিয়েছেন, বিশ্বসেরা এই অলরাউন্ডারকে দলে পেতে মরিয়া তারা। অন্যদিকে একাদশ আসরে কাটার মাস্টার মুস্তাফিজকে পেতে নিজেদের আগ্রহের কথা জানিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের এক মুখপাত্রও।

নিলামের আগেই প্রায় সব দল কম্বিনেশন অনুযায়ী নিজেদের মতো করে খেলোয়াড় নির্ধারণ করে রাখছে। সেই হিসেবে সাকিবের সঙ্গে দিল্লির নজরে রয়েছে কুইন্টন ডি কক, গৌতম গম্ভীর, কেন উইলিয়ামসন ও প্যাট কামিন্সের দিকেও।

আরেক বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবালের প্রতিও আগ্রহ প্রকাশ করেছে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। তবে তামিমের বর্তমান পারফরম্যান্সের ওপর ভিত্তি করে তাকে পেতে বেশ আগ্রহ দেখিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক অভিনেত্রী প্রীতি জিনতা। তামিম এর আগে আইপিএলে পুনের দলে জায়গা পেয়েছিলেন তবে কোন ম্যাচ খেলার সুযোগ পাননি।

তবে আইপিলে দল পাওয়ার জন্য বর্তমানে বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজের পারফরম্যান্স অনেকটা গুরুতপূর্ন। ক্রিকেটাররা জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে ভালো পারফরম্যান্সে তামিম, সাকিব ও মুস্তাফিজকে সহজেই আইপিএলে জায়গা করে দিতে পারে।

আইপিএলের নতুন আসরে ১ হাজার ১২২ জন ক্রিকেটারকে নিয়ে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি আইপিএলের একাদশ আসরের নিলাম অনুষ্ঠিত হবে। সাকিব-মুস্তাফিজ-তামিম ছাড়া আইপিএলের নিলামে থাকা বাকি পাঁচ বাংলাদেশি ক্রিকেটার হলেন- মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান ও আবুল হাসান রাজু। এদের মধ্যে সাকিব-মুস্তাফিজের ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ কোটি রুপি।

 

Check Also

(New Telegram Bot) With payment prove…আমার দেখা সেরা DogeCoin Earning Telegram Bot… মাত্র ৩ Doge হলেই পেমেন্ট নিতে পারবেন…

সম্মানিত ট্রিকমেলা সকল মেম্বারগন কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও সালাম। আজকে আপনাদের সাথে শেয়ার করতে …

Leave a Reply