প্রতিদিন ১ ডলার=৮০ টাকা করে ইনকাম করুন।৭ডলার হলে রকেট/বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন(Without Investment) - TrickMela.com
Thursday , May 24 2018
Home / Online Earning / প্রতিদিন ১ ডলার=৮০ টাকা করে ইনকাম করুন।৭ডলার হলে রকেট/বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন(Without Investment)

প্রতিদিন ১ ডলার=৮০ টাকা করে ইনকাম করুন।৭ডলার হলে রকেট/বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন(Without Investment)

আসসালামু আলাইকুম।আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন।যাইহোক আজ আমি আপনাদেরকে জানাবো এমন একটি সাইটের কথা যে সাইটটি আজই লাঞ্চ করেছে।
তো কথা না বাড়িয়ে শুরু করা যাক। আপনারা যারা বিভিন্ন ভিডিওর সাইটে ভিডিও দেখে টাকা ইনকাম করেন তাদের জন্য এই সাইটটি অনেক সুখবর নিয়ে এসেছে।এতদিন আমরা কয়েকটি সাইটে ভিডিও দেখার কাজ করেছি।কিন্তু সে সমস্ত সাইটের প্রধান সমস্যা হলো সেখানে আইডি এক্টিভের নামে ইনভেস্ট করতে হয়।কিন্তু এই সাইটে কোন ইনভেস্ট করা লাগেনা।তারচেয়েও বড় সুবিধা হলো এই সাইটে মাত্র ৭$ হলেই উইদড্র করা যায়।
অন্যান্য সাইটের মত ৫০$এর জন্য বসে থাকতে হয়না।এখানে সবচেয়ে বড় সুবিধা হলো আপনি মাত্র ১০ টি ভিডিও দেখলে প্রতিদিন ১$ আয় করতে পারবেন।তাছাড়া বিভিন্ন টাস্ক সম্পন্ন করে, রেফার বাড়িয়ে প্রতিদিন ৫-১০$ ইনকাম করতে পারবেন।তাছাড়া ইনকামের
প্রতি সপ্তাহের টাকা প্রতি সপ্তাহে তুলতে পারবেন!! বলুন,এরচেয়ে সুন্দর সুবিধা আর কে দিবে?
আর্নষ্টেশন,মেকআর্নের মত সাইটে তিনজন রেফার এক্টিভ করাতে না পারলে আপনি কখনো টাকা উইদড্র দিতে পারবেন না।কিন্তু এখানে সে সমস্যা নেই।আপনি কোন রেফার ছাড়াই ফ্রিতে সদস্য হতে পারবেন।তবে এ সুযোগ শুধু দুয়েকদিনের জন্য থাকবে।এরপর এডমিনরা টাকা নিয়ে আইডি এক্টিভ করাবে।তাই আপনারা খুব তাড়াতাড়ি জয়েন করুন।

এখানে সদস্যদের ২ টি ধাপ রয়েছে।একটা হলো জুনিয়র, আরেকটা হলো সিনিয়র।
আপনাকে সিনিয়র গ্রুপে ঢুকতে হলে ২০$ দিয়ে মাইগ্রেশন করতে হবে।আপনি যদি সিনিয়র গ্রুপের মেম্বর হন তবে অনেক সুযোগ সুবিধা পাবেন।আর যদি মাইগ্রেশন নাও করেন কোন সমস্যা নেই।আপনি আজীবন ফ্রিতে জুনিয়র গ্রুপে কাজ করতে পারবেন।শুধু ভিডিও ছাড়াও কি অন্য কোন সুযোগ-সুবিধা আছে? অবশ্যই আছে।আপনি রেফারের মাধ্যমে আয় করতে পারবেন।একটা আইডি আপগ্রেড করালে আপনি . ৫০% বোনাস পাবেন।আর রেফারের আয়ের ১৫% পাবেন।অর্থাৎ আপনার যদি ১০ জন রেফার থাকে তবে আপনি প্রতিদিন কোন কাজনা করেও ১.৫০$ আয় করতে পারবেন।আর নিজের ১$ তো থাকলোই।

পেমেন্ট সিস্টেম: আপনি এই সাইট থেকে টাকা বিকাশ,রকেট,পাইজা,স্ক্রিল সহ বিভিন্ন মাধ্যমে নিতে পারবেন।

আপনি যদি আমার রেফারে আইডি খুলেন পরবর্তীতে আমি আপনাকে সবধরণের সাহায্য করবো।
প্রথমে এই লিংকে যান।
https://earn-tube.club/?ref=hkshiplo

এখানে গিয়ে রেজিস্ট্রেশন করেন।রেফারে চাইলে আমার আইডি hkshiplo দিতে পারেন।

Check Also

প্রতিদিন ১০০০/= টাকা ইনকাম,কাজ মাত্র ৩০ সেকেন্ডের,পেমেন্ট বিকাশে,পেমেন্ট প্রুফসহ দেখুন, টাকা না পেলে আমি দিব।

প্রতিদিন ১০০০/= টাকা ইনকাম,কাজ মাত্র ৩০ সেকেন্ডের,পেমেন্ট বিকাশে,পেমেন্ট প্রুফসহ দেখুন, টাকা না পেলে আমি দিব। …

2 comments

  1. Vuya…. 50 dolar chara withraw hoy na valo kore dekhen vay….. Ami a niye post korte giye kori nay……. kindly dekhe shune post koren vaya…..

Leave a Reply