অ্যাকাউন্ট খুললেই পাচ্চেন ১০ ডলার ফ্রি তার মানে ৮০০ টাকা একদম ফ্রি এবং ৮০০ টাকাই প্রতিদিন বৃদ্ধি পাবে ৩০ টাকা করে । কেও মিছ করলে পরে আর পাবেন না । - Trickmela.com
Sunday , December 17 2017
Home / Online Earning / অ্যাকাউন্ট খুললেই পাচ্চেন ১০ ডলার ফ্রি তার মানে ৮০০ টাকা একদম ফ্রি এবং ৮০০ টাকাই প্রতিদিন বৃদ্ধি পাবে ৩০ টাকা করে । কেও মিছ করলে পরে আর পাবেন না ।

অ্যাকাউন্ট খুললেই পাচ্চেন ১০ ডলার ফ্রি তার মানে ৮০০ টাকা একদম ফ্রি এবং ৮০০ টাকাই প্রতিদিন বৃদ্ধি পাবে ৩০ টাকা করে । কেও মিছ করলে পরে আর পাবেন না ।

 বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামলাইকুম। সবাই কেমন আচেন? আসা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন। আমি ও আপনাদের দুয়ায় ভাল আছি। আজকে আমি আপনাদের সামনে যে টিপস টা শেয়ার করব টা হচ্ছে সামান্য কিছু কাজ করে দৈনিক ১০-২০$ ইনকাম করা যায়। এর জন্য আপনাকে বেশি সময় দিতে হবে না। দৈনিক অল্প কিছু সময় দিলাই হবে। তো চলুন শুরু করা যাক।

 

এই সাইটে অ্যাকাউন্ট খুলে পাবেন ১০ডলার মানে ৮০০ টাকা। এই সাইট গত ৫ বছর পর্যন্ত অনলাইন মার্কেটে কাজ করছে । এই সাইটিতে কোনো কাজ নাই। এই সাইটি কিছু ভালো সুযোগ দিচ্ছে। আমি মনে করি যারা অনলাইনে একেবারে নতুন তারা এই সাইট টিতে কাজ করে কিছু ডলার জমালে পরে অনলাইনে আমার কিছু ক্লাসিকাল সাইট যেগুলা ১০০% প্রেমেন্ট দেয় সেগুলোতে কাজ করতে সুবিধা হবে। যাই হোক যে সাইট নিয়ে আলোচনা করছি তার আরো সুবিধা রয়েছে। আপনি আপনার রেফারেল লিংক দিয়ে কাউকে অ্যাকাউন্ট খুলালে ৫ ডলার করে পাবেন। তবে এই টাকা আপনি সরাসরি উঠাতে পারবেন না। অইখানে ডিপোজিট করে তার লাভ সহ সব টাকা তুলতে পারবেন। 

 

তাদের সাইট এর প্রেমেন্ট সিস্টেম সব থেকে বেশি কারন এই সাইটাও অনেক ভাল তার জন্য 






কী ভাবে রেজিস্ট্রেশন করবেন তা Screenshort দিয়ে দেখানো হলো



 সাইটিতে অ্যাকাউন্ট খুলতে যা যা করতে হবে তা নিছে স্ক্রীনশর্ট অনুযায়ী কাজ করুন। 


প্রথমে এইখানে যাবেন  ( এইখানে ক্লিক করুন )  ( www.Cryptoclub.biz )  এবং যাওয়ার পরে দেখতে পাবেন নিচের মতো একটা পেজ এসছে



তারপরে SINGUP এ ক্লিক করুন

 

 

SINGUP এ ক্লিক করার পরে নিচের মত একটা পেজ আসবে

 

এখনে আপনি Facebook,Gmail,twitter,instagram,micorsoft  ইত্যাদির মাধ্যমে  SINGUP করতে পারবেন

আমাদের সবার Facebook একান্ড আছে তাই আমি আপনাদের কে Facebook এর মাধ্যমে কী ভাবে Singup করবেন সেটা দেবাবো আপনার অন্য কিছুর মাধ্যমেও SINGUP করতে পারেন । কিন্তু আমি Facebook এর মাধ্যমে কী ভাবে Singup করবেন সেটা দেখাচ্ছি ।

 

 

Facebook Icon এর উপরে ক্লিক করুন তারপরে নিচের মত দেখতে একটা পেজ আসবে দেখুন

 

 

এখন শুধুমাএ আপনি CONTINUE তে ক্লিক করুন এবং ক্লিক করার সাথে সাথে আপনার একাইন্ড LOGIN হয়ে যাবে অটোমেটিক । তার পরে নিচের মতো দেখতে একটা পেজ আসবে দেখুন

 

 

এই পেজে দেখতে পাবেন যে আপনাকে $১০ ডলার ফ্রিতে দেওয়া হয়েছে ।

 

এখন দেখাবো কী ভাবে ৮০০ টাকাই প্রতিদিন ৩০ টাকা করে বৃদ্ধি করবেন

Servers rent এ ক্লিক করুন 

 

Servers rent ক্লিক করার পরে নিচের মত দেখতে একটি পেজ আসবে

 

 

এখানে আপনি যে ১০ ডলার বা ৮০০ টাকা ফ্রিতে পাইছেন । এই টাকা টা আবার আপনি ইনভেস্ট করবেন । করলে আপনি ১২ ঘণ্টা পরে আবার  ৩০ টাকা পাবেন ।



$ 0.3 /day

  • SHA-256 Miner
  • Minimal Hasherate: 16 MH/s
  • Rental time: 24 hours
  • In stock
  • The cost of: $10.0

এখন আপনি যে ভাবে ইনভেস্ট করবেন 

আপনার একাইন্ড এ আছে হচ্ছে ১০ ডলার তাই আপনি ১০ ডলার ইনভেস্ট  করবেন । আর পরে যখন আপনার ডলার বাড়তে বাড়তে ২০ ডলার হবে তখন  আপনি   ২০  ডলার ইনভেস্ট করবেন তা হলে ২০ ডলারে ১২ ঘণ্টা পর পর ৬০ টাকা বৃদ্ধি পাবে। 

তা হলে আমি দেখাচ্ছি কী ভাবে আপনি ১০ ডলার ইনভেস্ট করে প্রতিদিন ৩০ টাকা করে পাবেন

১০ ডলার ইনভেস্ট করতে হলে The cost of: $10.0 নিচে দেখুন Rent লেখা আছে এটার উপরে ক্লিক করলে ইনভেস্ট করা হয়ে যাবে এবং নিচের মত দেখতে একটা পেজ আসবে । 






Confirm এ ক্লিক করুন । তার পরে নিচের মত একটা পেজ আসবে এবং একটা successfully মেসেজ দিবে ।







আপনার ইনভেস্ট করা হয়ে গেছে এখন  আপনি Statistics ক্লিক করুন 







Statistics এ ক্লিক করার পরে দেখতে পাবেন যে আপনার Balance এ ডলার নাই । ভয় নাই অই ১০ ডলার  ইনভেস্ট হয়েগেছে এবং ১০ ডলার সহ তার সাথে অাপনাকে ১২ ঘণ্টা পরে ৩০ টাকা যোগকরে একসাথে করে আপনার Blance এ পাঠায় এ দেবে ।  তার পরে আপনি আবার ১০ ডলার ইনভেস্ট করবেন এবং আবার আপনাকে ৩০ টাকা দেওয়া হয়ে সাথে ১০ ডলার ও পাবেন।




আরো বেশি ইনকাম করতে চাইলে আপনাকে রেফারেল করতে হবে । কারন আপনি যত বেশি আপনার  রেপারেল এ মানুষ ডুকাবেন ততো বেশি আপনার ইনকাম হবে । প্রতি টা রেফারেলে আপনি ৫ ডলার বোনাস পাবেন ।  


                  Referral কেন করবেন ???



Referral কী ? Referral হচ্ছে  লিঙ্ক বা কিছু কোড এর সমন্যয়ে গঠিতো। এই লিঙ্ক বা কোড  দিয়ে কেউ জয়েন করলে সে যত টাকা আয় করবে তার ৩ ভাগের ১  অংশ আপনি পাবেন। তার মানে যত রেফারেল তত আয়। আপনি (ফেসবুক) ( ব্লগ)  বিভিন্ন ওয়েব সাইটে টিউন করবেন তা হলে যারা আপনার Referral এ Join করবে এবং আপনার Referral এ কাজ করবে আর তারা যত কাজ করবে তা থেকে আপনি ৩ ভাগের ১  অংশ পাবেন ।এমনকি সরাসরি আপনার বন্ধুদের সাথে এই Earn Mony  এর কথা Share করেন এবং তারা যদি কাজ করতে ইচ্ছুক হয় তা হলে তাদেরকে আপনার Referral এ ডুকান এবং কাজ করতে বলেন। আপনি একাউন্ট খোলার পর থেকে রেফারেল করতে পারবেন। কারন আপনার একাউন্ট খোলার পর আপনাকে একটি রেফারেল দেওয়া হবে। 





আপনি এই সাইটে যে ভাবে আপনার রেফারেল বের করবেন







Affiliate program উপরে ক্লিক করলে আপনি আপনার রেফারেল দেখতে পারবেন যেমন আমার টা ( Your referral link:  https://cryptoclub.biz/index?ref=234842 ) 



কী ভাবে আপনি টাকা উত্তলন করবেন 





টাকা তুলার জন্য Withdrawal  ক্লিক করুন এবং আপনি যে একাইন্ড এ টাকা নিতে চান সেই একাইন্ড সিলেক্ট করে রিকুয়েস্ট দিন এবং আপনি ১২ ঘণ্টার ভিতরে টাকা পেয়ে যাবেন 100 % Sure 

 

আপনার কোন হেল্প লাগলে আমাকে ফেসবুকে মেসেজ করতে পারেন Facebook 


ইনশাআল্লাহ 100% টাকা পাবেন সবাই । খুব কষ্ট করে লিখেছি পিলিজ আপনারা কেও Coppy করবেন না ধন্যবাদ । 

Check Also

EARN 1$ EVERY 25 CLICK(1$withdraw)

One comment

  1. কত ডলার হলে payment দেয়।

Leave a Reply