যৌনতায় লিপ্ত হতে না পারায় জেলে অসুস্থ রাম রহিম: চিকিৎসক - TrickMela.com
Saturday , February 24 2018
Home / International / যৌনতায় লিপ্ত হতে না পারায় জেলে অসুস্থ রাম রহিম: চিকিৎসক

যৌনতায় লিপ্ত হতে না পারায় জেলে অসুস্থ রাম রহিম: চিকিৎসক

ধর্ষণের দায়ে ২০ বছরের দণ্ডপ্রাপ্ত ভারতের কথিত ধর্মগুরু নামের ধর্ষকগুরু রাম রহিম সিং বেশ কিছুদিন কারাগারে আছেন। দণ্ডিত হওয়ার আগেই দুই নারীর দায়ের করা ধর্ষণের অভিযোগে তাকে গ্রেফতার করে কারাগারে রাখা হয়। এরপর সেই ধর্ষণ প্রমাণিত হওয়ায় দুটি মামলায় ১০ বছর করে মোট ২০ বছরের দণ্ড দেয়া হয় তাকে। যৌনতায় লিপ্ত হতে না পারায় কারাবন্দী এই ধর্ষক-ধর্মগুরু এখন অসুস্থ হয়ে পড়ছেন। এমন তথ্যই জানিয়েছেন তার চিকিৎসকরা।

জেলে রাম রহিমকে পরীক্ষা করে চিকিৎসকরা বলছেন, রাম রহিমের ডায়াবেটিসের সমস্যা তো রয়েছেই। এছাড়াও ডেরা সাচা সৌদা’র প্রধান জেলে বসে যৌনতার জন্য ছটফট করছেন। গত দু’সপ্তাহ ধরে রোহতকের জেলে বন্দী রয়েছেন গুরমিত রাম রহিম সিং। রাম রহিমের স্বাস্থ্য পরীক্ষা করতে জেল কর্তৃপক্ষ শনিবার একদল চিকিৎসককে ডেকে পাঠান। সেই দলে ছিলেন একজন মনোরোগ বিশেষজ্ঞও। ওয়ান ইন্ডিয়ার খবরে আরও বলা হয়েছে, ধর্ষক রাম রহিম ডেরা ছেড়ে জেলে ঢোকার পর থেকেই অসুস্থ হয়ে পড়েছে। কারণ সে ‘সেক্স অ্যাডিক্ট’। জেলে বসে শারীরিক সুখ থেকে বঞ্চিত হয়েই ধর্ষকগুরু ছটফট করছে। এই অবস্থায় রাম রহিমের চিকিৎসার প্রয়োজন। দেরি হলে মারাত্মক সমস্যা হতে পারে বলে চিকিৎসকেরা মন্তব্য করেছেন।

পাশাপাশি এটা এখনও স্পষ্ট নয় যে, রাম রহিম মাদকাসক্ত কিনা। জানা গেছে, ১৯৮৮ সাল পর্যন্ত রাম রহিম মদ্যপান করতেন। এখন মদ না খেলেও এনার্জি ড্রিঙ্ক ও বিদেশ থেকে আনা সেক্স টনিক নিত রাম রহিম। এমনটাই দাবি- ডেরার সাবেক সদস্য গুরদাস সিং তুরের। প্রসঙ্গত, কারাবন্দী হওয়ার পরে পালিত কন্যা হানিপ্রীতকে তার সঙ্গে রাখার আবেদন জানিয়েছিলেন গুরমিত রাম রহিম সিং। বলেছিলেন, নিয়মিত হানিপ্রীতের কাছ থেকেই ম্যাসাজ নেন তিনি। তাহলে কি যৌন প্রবৃত্তি চরিতার্থ করতেই দত্তক নেয়া মেয়ে হানিপ্রীতকে সঙ্গে রাখতে চেয়েছিলেন রাম রহিম? যদিও রাম রহিমের স্ত্রীর অভিযোগ ছিল, হানিপ্রীতের সঙ্গে যৌনসম্পর্ক ছিল তার স্বামীর। এখন সেই অভিযোগ প্রমাণিত হচ্ছে বৈকি!

Check Also

যৌন জীবনসহ ৩০০টি প্রশ্নের জবাব দিচ্ছে হানিপ্রীত!

যৌন জীবনসহ ৩০০টি প্রশ্নের জবাব দিচ্ছে হানিপ্রীত! হানিপ্রীতকে গ্রেফতারের পরই তার কাছে একাধিক প্রশ্ন রাখে …

Leave a Reply