সে আমাকে হোটেলে নিয়ে অনেকবার আমার শরীর নষ্ট করেছে’ - TrickMela.com
Monday , July 16 2018
Home / Hot News / সে আমাকে হোটেলে নিয়ে অনেকবার আমার শরীর নষ্ট করেছে’

সে আমাকে হোটেলে নিয়ে অনেকবার আমার শরীর নষ্ট করেছে’

সে আমাকে হোটেলে নিয়ে অনেকবার আমার শরীর নষ্ট করেছে’

হলিউডের পরিচিত মুখ রোজ আরিয়ান্না ম্যাকগাউন। বৃহস্পতিবার বেশ কয়েকটি টুইট করেছেন যা শোবিজ জগতে আলোচনায় ঝড় বইয়ে দিচ্ছে। আমেরিকান এ অভিনেত্রী জানিয়েছেন, হোটেলে নিয়ে প্রযোজক নাকি তার শরীর অনেকবার নষ্ট করেছে।

আমেরিকান এ অভিনেত্রী তার এক প্রযোজকের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলেছেন। সেই প্রযোজকের নাম হার্ভে ওয়েনস্টাইন (৬৫)।

হলিউডের এ ক্ষমতাধর ব্যক্তি ‘পালপ ফিকশন’, ‘দ্য ক্রায়িং গেম’, লাইজ এবং ভিডিওটেপ’-এর মতো ছবি প্রযোজনা করেছেন। তিনি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান মিরাম্যাক্সের সহপ্রতিষ্ঠাতা। ‘শেক্সপীয়ার ইন লাভ’ ছবির জন্য অস্কারও জিতেছেন হার্ভে ওয়েনস্টাইন।

রোজ ম্যাকগাউন টুইটারে লিখেছেন, এ নিযার্তনের কথা তিনি অ্যামাজনের প্রধান নির্বাহী ও বিশ্বের অন্যতম সেরা ধনী জেফ বেজোসকেও জানিয়েছিলেন। টুইটে রোজ লিখেছেন, আমাজন স্টুডিওর নির্বাহীকে বলেছিলাম, এইচ ডব্লিউ(হার্ভে ওয়েনস্টাইন) আমাকে শারীরিক নির্যাতন করেছে।  সে আমাকে হোটেলে নিয়ে অনেকবার আমার শরীর নষ্ট করেছে। তবে তারা বলেছে এটা প্রমাণিত নয়। আমি বলেছি, আমিই নির্যাতনের প্রমাণ।

এ নিয়ে যোগাযোগ করা হলে হার্ভে ওয়েনস্টাইনের মুখপাত্র দাবি করেন, এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। তবে হলিউডের নামী-দামী তারকারা এ ঘটনার নিন্দা জানিয়েছেন। কারণ হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে এটাই প্রথম অভিযোগ নয়। চলতি অক্টোবর মাসেই একাধিক অভিনেত্রী তার বিরুদ্ধে শারীরকি নির্যাতনের অভিযোগ তুলেছিলেন।
এমটিনিউজ২৪ডটকম/আ শি/এএস

Check Also

PicsArt দিয়ে Computer এর মত নিজের Photo Edit করুন অতি সহজে;ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে ফটোকে করুন অন্য রকম স্টাইল.

আজকে আপনাদের সামনে একটি ভিন্নধর্মী টিপস নিয়ে হাজির হলাম। টিপসটি হলো আপনার হাতের এন্ড্রুয়েড ফোন …

Leave a Reply