স্বামীর ‘জীবন বাঁচাতে’ বাসররাতে নববধূকে দেবরের ধর্ষণ! - TrickMela.com
Wednesday , November 14 2018
Home / Hot News / স্বামীর ‘জীবন বাঁচাতে’ বাসররাতে নববধূকে দেবরের ধর্ষণ!

স্বামীর ‘জীবন বাঁচাতে’ বাসররাতে নববধূকে দেবরের ধর্ষণ!

স্বামীর ‘জীবন বাঁচাতে’ বাসর রাতে নব বধূকে দেবরের ধর্ষণ!

 

স্বামীর জীবনের ‘ঝুঁকি’ দূর করতে তান্ত্রিকের কথা অনুযায়ী বিয়ের রাতেই ধর্ষণ করা হলো নববিবাহিতাকে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মেরঠে। ধর্ষিতা নববধূ ও তার পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে দেবর ও তান্ত্রিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (শহর) মান সিংহ চৌহান। তিনি আরও বলেছেন, এফআইআর-এ স্বামী ও দেবরের বিরুদ্ধে ধর্ষণের চক্রান্ত করার অভিযোগ করেছেন ওই মহিলা।

 

আরো দেখুনঃ

বিয়ে দেয়ার কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণ

জেনে নিন স্তন বড় করা করার সব থেকে সহজ উপায়

অধিক সময় যৌন মিলনের গুরুত্বপূর্ন তিনটি পদ্ধতি

 

পুলিশ সূত্রে খবর, ওই মহিলা মেরঠের লিসারি গেট থানা এলাকার বাসিন্দা। এ মাসের ১৫ তারিখ হাপুর জেলার পিলাখওয়া অঞ্চলের এক কাপড়ের ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। ওই মহিলার অভিযোগ, বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পরেই তাকে মাদক মিশ্রিত পানীয় দেওয়া হয়। সেই পানীয় খেয়ে তিনি আংশিক সংজ্ঞাহীন হয়ে পড়েন। এরপর তার স্বামীর বদলে এক অপরিচিত ব্যক্তিকে (তান্ত্রিক) নিয়ে ঘরে ঢোকে দেবর। তারা দু’জন মিলে তাকে ধর্ষণ করে।

 

আরো দেখুনঃ গ্রামীনফোন বন্ধ সিম চালু করলে ১ জিবি ইন্টারনেট মাত্র ৫ টাকা

 

পরে যখন ওই মহিলা স্বামী ও তার পরিবারের লোকজনকে এই ঘটনার কথা বলেন, তখন তারা বলে, তান্ত্রিক বলেছিল, ওই মহিলার সঙ্গে বিয়ের প্রথম রাত কাটালে স্বামীর মৃত্যু হবে। এই ঝুঁকি দূর করার জন্যই ধর্ষণ করা জরুরি ছিল। এবার তারা বাড়ির নিচে পুঁতে রাখা গুপ্তধনের সন্ধান করবে। শ্বশুরবাড়িতে এই অত্যাচারের শিকার হওয়ার পর বাপের বাড়িতে ফিরে আসেন ওই মহিলা। তিনি বাবা-মাকে গোটা ঘটনা জানান। এক সপ্তাহ পরে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

Check Also

দেখে নিন আপনার হাতের স্যামস্যাংটি আসল নাকি নকল ১মিনিটেই – RM Tips Bangla

হেলো বন্ধুরা, কেমন আছো সবাই, আশাকরি সবাই ভালো আছো। আসলে ট্রিকমেলার সাথে থাকলে সবাই ভালোই …

Leave a Reply