দুর্গাপূজায় কনডমের বিজ্ঞাপন, বিতর্কে সানি লিওন - TrickMela.com
Tuesday , May 22 2018
Home / Hot News / দুর্গাপূজায় কনডমের বিজ্ঞাপন, বিতর্কে সানি লিওন

দুর্গাপূজায় কনডমের বিজ্ঞাপন, বিতর্কে সানি লিওন

 

সামনেই আসছে সঞ্জয় দত্তের ‘ভূমি’। এতে একটি আইটেম গানে অংশ নিয়ে ঝড় তুলেছেন আলোচিত নায়িকা সানি লিওন। এদিকে দরজায় কড়া নাড়ছে দুর্গাপূজা। এই সময়ে একটি বিজ্ঞাপনের কারণে বিতর্কে জড়ালেন সাবেক পর্ন অভিনেত্রী।

একটি কনডমের বিজ্ঞাপন নিয়ে কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স আক্রমণ করলো সানি লিওনকে। ‘ম্যানফোর্স’ কনডম সংস্থার সঙ্গে বহুদিন ধরেই যুক্ত সানি। ইতোমধ্যেই নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছে সংস্থার বিভিন্ন বিজ্ঞাপনগুলো। কিন্তু বাধ সেধেছে নবরাত্রির জন্য বানানো বিশেষ বিজ্ঞাপনের ব্যানারগুলি, যা গুজরাটের বিভিন্ন স্থানে টাঙানো হয়েছে

 

বিজ্ঞাপনের ছবিতে অবশ্য দেশিয় ভঙ্গিমায় দেখা গেছে সানিকে। তবে তার ছবির পাশে গুজরাটি ভাষায় লেখা, ‘এই নবরাত্রিতে খেলুন, তবে ভালোবেসে’। এতেই আপত্তি তোলা হয়েছে কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্সের পক্ষ থেকে। সংস্থার পক্ষ থেকে কেন্দ্রীয় ক্রেতা-সুরক্ষা মন্ত্রীকে চিঠিও পাঠানো হয়েছে। যাতে অভিযোগ করা হয়েছে, এই ধরনের বিজ্ঞাপন ভারতীয় সংস্কৃতিকে শেষ করে দিচ্ছে। আর সানি লিওনের মতো তারকা টাকার জন্য এমন বিজ্ঞাপনে মুখ দেখিয়ে বিষয়টিকে আরও বিকৃত করে তুলছে। এমন প্রদর্শন অবিলম্বে বন্ধ করা হোক।

 

এদিকে অনেকের মতে, সানি যেভাবে নিজেকে প্রকাশ করেছেন তা অশ্লীলতা ছাড়া কিছুই নয়। নবরাত্রির মতো উৎসবের আগে এমন বিজ্ঞাপনের সমালোচনায় সরব হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরাও। ডান্ডিয়ার আসরকে যৌনতার মেলায় পরিণত করার জন্য সংস্থাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে।

Check Also

কোন ঝামেলা ছাড়াই দ্রুত Psc (পি এস সি) পরীক্ষার রেজাল্ট দেখে নিন মোবাইল দিয়ে ।

আসসালামু আলাইকুম কেমন আছেন? নিশ্চয়ই সবাই ভাল আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি খুব ভাল …

Leave a Reply