মেয়েদের যৌন সম্পর্ক মানেই খারাপ আর পুরুষেরটা মজা - TrickMela.com
Friday , November 16 2018
Home / Hot News / মেয়েদের যৌন সম্পর্ক মানেই খারাপ আর পুরুষেরটা মজা

মেয়েদের যৌন সম্পর্ক মানেই খারাপ আর পুরুষেরটা মজা

মেয়েদের যৌন সম্পর্ক মানেই খারাপ আর পুরুষেরটা মজা

নিশানায় কখনও হৃত্বিক তো কখনও আদিত্য পাঞ্চোলি। কখনও আবার পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি। বিস্ফোরক মন্তব্যে গত কয়েকদিন ধরে শিরোনামে শুধুই কঙ্গনা। কেউ বাহবা দিচ্ছে তো কেউ নাক সিঁটকোচ্ছে। কিন্তু তিনি থামার পাত্রী নন। সব বিদ্বেষের মুখে চুন-কালি দিয়ে লড়াইটা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী একাই। এবার আরও একবার বিস্ফোরক সাক্ষাৎকার দিলেন বলিউডের অন্যতম সেরা এই অভিনেত্রী।

বারবার তাঁর নিশানায় পুরুষই কেন, তবে কি তিনি পুরুষ-বিদ্বেষী? এমন প্রশ্নই করা হয়েছিল তাঁকে। উত্তরে কঙ্গনা বলেন, “আমি পুরুষ বিদ্বেষী নই। বরং, আমার মেয়ের থেকে ছেলে বন্ধুর সংখ্যা অনেক বেশি। কবে যে ফেমিনিস্ট হয়ে গেলাম জানি না। আমাদের সমাজে লিঙ্গ বৈষম্য আছে। একজন আর একজনকে ছোটো করে দেখে। এসব দেখে অবাক লাগে।”

তিনি আরও বলেন, তিনি কিন্তু নারীবাদী নন। কারণ তাঁর মনে হয় নারীবাদ আসলে যেন একটা অসুখের ওষুধ হিসেবে কাজ করে। অর্থাৎ এটা যেন একটা সান্ত্বনা। পাশাপাশি, টেনে আনেন যৌনতার প্রসঙ্গ। তাঁর বক্তব্য, এমন অনেক বিষয় আছে যেগুলি ছেলেরা করলে দোষ নেই। মেয়েরা করলে সমাজ আঙুল তুলবে। যেমন যৌনতা।

তাঁর মতে, মেয়েদের সবসময় গ্ল্যামার জগৎ থেকে দূরে রাখা হয়। আর মেয়েদের জন্য যৌনতা একটা খারাপ বিষয়ে। এরকমটাই ভাবা হয়। আর ছেলেদের কাছে সেক্স করাটা মজা। তিনি আরও বলেন, একটা ছেলের চারপাশে বিকিনি পরা মেয়েরা ঘুরে বেড়ালে সেটা গর্বের ব্যাপার। আর নিজের মেয়ে বিকিনি পরবে, এটা ভাবতেও পারেন না বাবা-মায়েরা।

 

Check Also

দেখে নিন আপনার হাতের স্যামস্যাংটি আসল নাকি নকল ১মিনিটেই – RM Tips Bangla

হেলো বন্ধুরা, কেমন আছো সবাই, আশাকরি সবাই ভালো আছো। আসলে ট্রিকমেলার সাথে থাকলে সবাই ভালোই …

Leave a Reply