বাবা-মা আমাকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল - TrickMela.com
Sunday , September 23 2018
Home / Exclusive / বাবা-মা আমাকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল

বাবা-মা আমাকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল

বাবা-মা আমাকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল

‘বাবা-মা’ই তাকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল। ‘ এই অভিযোগের কথা জানিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন এক পশ্চিমবঙ্গের এক গৃহবধূ।

ওই নারী অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী এলাকার বাসিন্দা। আত্মহত্যার আগে নিজেই রেকর্ড করা এক ভিডিওতে তিনি এই অভিযোগের কথা জানিয়েছেন। পরে জলাশয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

ভিডিওতে ওই নারী স্পষ্ট জানিয়েছেন, তাঁর বাবা-মা ও ভাই তাঁকে দেহ ব্যবসায় বাধ্য করেছিল। তিনি বার বার বাধা দিয়েছিলেন । কিন্তু, কোনও লাভ হয়নি। একটা সময়ের শুরু হয় তাঁর উপর মারধর, অত্যাচার। বাধা দিতে গেলে তাঁকে ধর্ষণ করা হয় বলেও জানিয়েছেন তিনি। এমনকী সেই ধর্ষণের ভিডিও রেকর্ডও করেছিল তাঁরই পরিবারের লোকজন।

সেই ভিডিও দেখিয়ে তাঁকে দিনের পর দিন ব্ল্যাকমেইল করা হত। দিনে দিনে তাঁর জীবন নরক হয়ে উঠেছিল। তাঁর স্বামী ও সন্তানকে মেরে ফেলার হুমকি দিচ্ছিল এক ব্যক্তি। তাঁকে একজনের কাছে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছিল তাঁর মা। তাই শেষমেশ এই পথ বেছে নিতে বাধ্য হন ওই মহিলা। আত্মহত্যার জন্য বাবা-মা ও ভাইকে দায়ী করে গিয়েছেন ওই গৃহবধূ।

Check Also

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়।

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়। Reffer : 01955462074 …

Leave a Reply