জেনে নিন যে ৬ ব্র্যান্ডের জিন্স প্যান্ট বিশ্বের সবচেয়ে দামি! - TrickMela.com
Sunday , July 22 2018
Home / Exclusive / জেনে নিন যে ৬ ব্র্যান্ডের জিন্স প্যান্ট বিশ্বের সবচেয়ে দামি!

জেনে নিন যে ৬ ব্র্যান্ডের জিন্স প্যান্ট বিশ্বের সবচেয়ে দামি!

জেনে নিন যে ৬ ব্র্যান্ডের জিন্স প্যান্ট বিশ্বের সবচেয়ে দামি!

 

জিন্স তো অনেক রকম পরেছেন। দামি, কম দামি হরেক রকমের, হরেক দামের। ৫০০ থেকে শুরু করে ৫ হাজার, এমনকী কেউ কেউ ১০ হাজার টাকার জিন্সও পরেন। কারো কাছে জিন্স প্যাশন, তো কারও কাছে ফ্যাশন। এমন ব্র্যান্ডের জিন্স আছে যেগুলোর নাম হয়ত শুনেছেন, কিন্তু দাম শোনেননি। তবে সেগুলোর দাম শুনলে চমকেও উঠতে পারেন।

সার্কাস: এই ব্র্যান্ডের একটি জিন্সের দাম ৮.৬ কোটি টাকা। কেন জানেন? এই জিন্সের পিছনের পকেটে ছোট ছোট অনেক হীরা লাগানো রয়েছে।

দাসল্ট অ্যাপারেল থ্র্যাশড ডেনিম: এই জিন্স ১৩ বার ধোয়া হয় এবং প্রতি বার ধোয়ার পর ডাই করা হয়। এ ছাড়া এই জিন্সের বিশেষত্ব হলো, এর মধ্যে ১৬ ক্যারাটের চুনী, ৮টি হীরা এবং ১৮ ক্যারাটের হোয়াইট বা রোজ গোল্ড দিয়ে কারুকার্য করা থাকে।

লেভাইস স্ট্রস অ্যান্ড কো. ৫০১: জিন্সের দুনিয়ার অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড লেভাইস। এই ব্র্যান্ডের সবচেয়ে পুরনো এবং ভিন্টেজ জিন্স ৫০১। ১৮০০ সালে এটি তৈরি করা হয়েছিল। পুরনো হওয়ার দরুণ এর দাম অত্যধিক। ৪০ লাখ টাকায় বিক্রি হয়েছিল সে সময়।

এসকাডা: কালার কম্বিনেশন আর এমব্রয়ডারির কাজের জন্য বিশ্বে এই ব্র্যান্ডের জিন্সের সুখ্যাতি রয়েছে। দাম ৬.৬ লাখ টাকা। এর বিশেষত্ব হলো, গ্রাহকরা নিজের পছন্দমতো ডিজাইনের অর্ডার দিয়েও তৈরি করাতে পারেন।

অ্যাপো জিন্স: একটি জিন্সের দাম ২.৬ লাখ টাকা। এত দামের কারণ হলো, এর মধ্যে রুপা, প্লাটিনাম, সোনা এবং হীরা লাগানো থাকে। গ্রাহকরা নিজের পছন্দ মতো জিন্সের ডিজাইনও করাতে পারেন। এর বোতামেও হীরা লাগানো।

গুচি: এই ব্র্যান্ডের আভিজাত্যই আলাদা। এটি একটি ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড। হলিউড ও বলিউডের সেলেব্রেটিরা এই ব্র্যান্ডের জিন্স পরতে খুব পছন্দ করেন। এর কালার কম্বিনেশন, কমফর্ট লেভেল এবং আকর্ষণীয় ডিজাইনের জন্য একটি জিন্সের দাম ২ লাখ টাকা।

Check Also

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়।

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়। Reffer : 01955462074 …

Leave a Reply