হীরা রত্ন লাগানো এই ব্রা র দাম ১৫৭ কোটি টাকা - TrickMela.com
Monday , July 16 2018
Home / Exclusive / হীরা রত্ন লাগানো এই ব্রা র দাম ১৫৭ কোটি টাকা

হীরা রত্ন লাগানো এই ব্রা র দাম ১৫৭ কোটি টাকা

হীরা রত্ন লাগানো এই ব্রা র দাম ১৫৭ কোটি টাকা

নারী তার শরীরকে আকর্ষণীয় দেখাতে ব্যবহার করে থাকেন অন্তর্বাস বা বক্ষবন্ধনী। সময়ের সঙ্গে সঙ্গে ব্রা এর আদল, সাইজ, রং, ডিজাইন অনেক কিছুই বদলেছে। দিন দিন নারীর হাল ফ্যাশনের… একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে ওঠেছে ব্রা। তবে ভিক্টোরিয়া সিক্রেটের বক্ষবন্ধনী মানেই ভিন্ন কিছু। ‘ফায়ারওয়ার্কস ফ্যান্টাসী ব্রা’ গোপন পোশাক নয়, বরং নারীত্বের অভিজাত্য বাড়িয়ে…
তোলে আপন মহিমায়। এবার ভিক্টোরিয়া সিক্রেট নিয়ে এলো ১৫৭ কোটি টাকা মূল্যের ব্রা।

 

প্রায় দুই দশক ধরে বক্ষবন্ধনীকে রীতিমতো শিল্প চর্চায় নিয়ে গেছে প্রতিষ্ঠানটি। স্বর্ণ, রূপা, হীরা, প্লাটিনাম এবং বহুমূল্য রত্নখচিত এক একটি ব্রা মূল্যমানে শত শত কোটি টাকার। এসব ব্রা পরে রানওয়ে কাঁপিয়েছেন ক্লদিয়া শিফার, গিজেল বুন্ডচেনের মত বিশ্বখ্যাত ভিক্টোরিয়া সিক্রেট অ্যাঞ্জেলরা। এবার ১৫৭ কোটি টাকা দামের নতুন ব্রা প্রথমবার দর্শকের সামনে এলেন লিলি অ্যালরিজ।

ডিজাইনার, কর্মী, শিল্পী, কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট ৬৮৫ কর্মঘন্টার অক্লান্ত পরিশ্রমে তৈরি এ বক্ষবন্ধনীতে ব্যবহার করা হয়েছে ৬ হাজার ৫০০ খন্ড বহুমূল্য রত্ন, তার মধ্যে ১২৬ টি বেশ বড় আকারের হীরা। অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিটের বিয়েতে আংটিতে যে হীরা বসানো ছিল, তারচে বড় হীরকখন্ড রয়েছে ফায়ার ফ্যান্টাসি ব্রাটিতে। আর দাম? ১৫৭ কােটি টাকা কি খুব বেশি?

Check Also

তিন বারের পেমেন্ট প্রুফসহ দিনে ২০০ টাকা ইনকাম করুন কোনো কাজ না করেই।

Live Payment Proof – তিন তিন বার পেমেন্ট পেলাম দেখুন, কোনো কাজ না করে শুধু …

Leave a Reply