চুম্বন দৃশ্যে আর অভিনয় করবেন না বিপাশা। - TrickMela.com
Saturday , October 20 2018
Home / Exclusive / চুম্বন দৃশ্যে আর অভিনয় করবেন না বিপাশা।

চুম্বন দৃশ্যে আর অভিনয় করবেন না বিপাশা।

চুম্বন দৃশ্যে আর অভিনয় করবেন না বিপাশা।

 

বলিউড তারকা বিপাশা বসু আর চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না। ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, কিছু নির্মাতা আছেন গল্পের সঙ্গে সামঞ্জস্য না থাকলেও সিনেমার দৃশ্যে চুম্বন দৃশ্য জুড়ে দেন। তাই সিদ্ধান্ত নিয়েছি, এ ধরণের সিনেমায় আর অভিনয় করবো না। বিয়ের পরে অনেক নায়িকা আর অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে চান না। এর আগে ঐশ্বরিয়া রাই বচ্চন, কারিনা কাপুরকেও এমন ঘোষণা দিতে দেখা গেছে। বিয়ের পরে ঘোষণা দিয়ে তারা চুম্বন দৃশ্যে অভিনয় বর্জন করেন।

 

এবার বিপাশাও সেই পথেই হাঁটলেন। বিপাশা জানালেন, অহেতুক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে চান না। চুম্বন দৃশ্যে তো একদমই না। এখন থেকে সিনেমার গল্প পছন্দ হলেই তবে অভিনয় করবেন। এর আগে বলিউডের একাধিক সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে আলোচিত-সমালোচিত হয়েছেন বিপাশা। ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিপাশা। কেউ কেউ মনে করছেন বিপাশার এমন সিদ্ধান্তের পেছনে স্বামীর হাত রয়েছে।  গুঞ্জন শোনা যাচ্ছে, স্বামীকে নিয়ে নিজেই প্রযোজনা প্রতিষ্ঠান করছেন বিপাশা। সেখান থেকে নিয়মিত ছবি নির্মাণ করবেন করণ-বিপাশা। নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে সিনেমায় অভিনয় করবেন বিপাশা। তবে সেখানে চুম্বন দৃশ্যে নয়।

Check Also

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়।

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়। Reffer : 01955462074 …

Leave a Reply