বিশ্বের সবচেয়ে বেশি আয়ের দশ সুন্দরী - TrickMela.com
Wednesday , September 19 2018
Home / Exclusive / বিশ্বের সবচেয়ে বেশি আয়ের দশ সুন্দরী

বিশ্বের সবচেয়ে বেশি আয়ের দশ সুন্দরী

বিশ্বের সবচেয়ে বেশি আয়ের দশ সুন্দরী

সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের তালিকায় প্রকাশিত হয়েছে বিশ্বের সবচেয়ে বেশি আয়ের ১০ সুন্দরী অভিনেত্রীর নাম। এবারের অ্যালবাম সাজানো হয়েছে তাদের ছবি নিয়ে।

 

জেনিফার লরেন্স : ২৬ বছরের যুক্তরাষ্ট্রের এই অভিনেত্রী গত বছর আয় করেছেন ৪৫ মিলিয়ন ডলার। সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রীদের তালিকায় তার নামটাই সবার ওপরে।

 

মেলিসা ম্যাককার্থি : অভিনয়ের পাশাপাশি লেখালেখি, ফ্যাশন ডিজাইনিং এবং ছবি প্রযোজনাও করেন মেলিসা ম্যাককার্থি। সে কারণে আয়টাও অনেক বেশি। ২০১৫ সালে নাকি কমপক্ষে ৩৩ মিলিয়ন ডলার জমা হয়েছে তার অ্যাকাউন্টে।

 

 

  • স্কারলেট জোহানসন : ২০১৫ সালে জেনিফার অ্যানিস্টনের চেয়ে চার মিলিয়ন ডলার বেশি আয় করেছেন যুক্তরাষ্ট্রের আরেক অভিনেত্রী, মডেল এবং গায়িকা স্কারলেট জোহানসন। ২৫ মিলিয়ন ডলার আয় করেই তৃতীয় হয়েছেন তিনি।

     

     

    জেনিফার অ্যানিস্টন : যুক্তরাষ্ট্রের এই অভিনেত্রী গত বছর আয় করেছেন ২১ মিলিয়ন ডলার। ৪৭ বছর বয়সী জেনিফার অবশ্য শুধু অভিনেত্রী নন, প্রযোজনা এবং ব্যবসা থেকেও আয় আসে তার।

     

     

    ফ্যান বিংবিং : অনেকে হয়ত নামটি দেখে অবাক হচ্ছেন। হ্যাঁ, ফোর্বসের তালিকায় চীনের এই অভিনেত্রী ও গায়িকার নামই এসেছে পঞ্চম স্থানে। গত বছর ১৭ মিলিয়ন ডলার আয় করেছেন বিংবিং।

     

     

    শার্লিজ থেরন : ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকায় জন্ম নেয়া এই মার্কিন অভিনেত্রী থেরন আয় করেছেন ১৬ দশমিক ৫ মিলিয়ন ডলার। তাই ফোর্বসের তালিকায় তার নাম আছে ষষ্ঠ স্থানে।

     

    অ্যামি অ্যাডামস : আরেক হলিউড অভিনেত্রী ও গায়িকা অ্যামি অ্যাডামস পাঁচবার মনোনয়ন পেলেও এখনো অস্কার জিততে পারেননি, তবে আয়ের দিক থেকে অনেক অস্কারজয়ীকেই পেছনে ফেলেছেন। এক বছরে ১৩ দশমিক ৫, অর্থাৎ সাড়ে তেরো মিলিয়ন ডলার আয় করে তিনি আছেন সপ্তম স্থানে।

     

    জুলিয়া রবার্টস : তিনবারের গোল্ডেন গ্লোব এবং একবারের অস্কার জয়ী জুলিয়া রবার্টস গত বছর আয় করেছেন ১২ মিলিয়ন ডলার। ‘প্রিটি ওমেন’ ছবিতে অনবদ্য অভিনয়ের কারণে প্রথম তারকাখ্যাতি পাওয়া এই হলিউড অভিনেত্রী আছেন অষ্টম স্থানে।

     

     

    মিলা কুনিস : ফোর্বসের তালিকায় যুক্তরাষ্ট্রের অভিনেত্রী মিলা কুনিস আছেন নয় নম্বরে। গত বছর ১১ মিলিয়ন ডলার আয় করার সুবাদে দীপিকাকে পেছনে ফেলেছেন তিনি।

     

     

    দীপিকা পাড়ুকোন : তালিকায় একমাত্র ভারতীয় অভিনেত্রী। বলিউডের এই জনপ্রিয় তারকা গত বছর মোট ১০ মিলিয়ন ডলার আয় করেছেন এবং সেই সুবাদে স্থান পেয়েছেন বছরে সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রীদের তালিকায়। দশম হয়েছেন দীপিকা।

     

Check Also

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়।

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়। Reffer : 01955462074 …

Leave a Reply