বড় পর্দায় রাম রহিমের মেয়ের চরিত্রে রাখি সাওয়ান্ত! - TrickMela.com
Thursday , October 18 2018
Home / Exclusive / বড় পর্দায় রাম রহিমের মেয়ের চরিত্রে রাখি সাওয়ান্ত!

বড় পর্দায় রাম রহিমের মেয়ের চরিত্রে রাখি সাওয়ান্ত!

বড় পর্দায় রাম রহিমের মেয়ের চরিত্রে রাখি সাওয়ান্ত!

 

একাধারে ভারতীয় ধর্মগুরু, গায়ক, চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও পরিচালক তিনি। ১৯৯০ থেকে সমাজসেবামূলক প্রতিষ্ঠান ডেরা সাচ্চা সৌদার প্রধান। বর্তমানে তিনি তার দুই নারী শিষ্যকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাবাসের দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। তিনি বাবা গুরমিত রাম রহিম সিং। এবার তার এবং তার কন্যা হানিপ্রীতের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা।

Also Read – গুরুতর অসুস্থ হয়ে ডিপজল এখন সিঙ্গাপুরে।

 

নিজে একাধিক ছবি বানিয়েছেন। করেছেন অভিনয়, পরিচালনা। লিখেছেন চিত্রনাট্য। এবারেও ছবি হচ্ছে তাকে নিয়ে। কিন্তু স্ক্রিনে থাকবেন না তিনি। তার অন্ধকারময় জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। সংবাদে প্রকাশ, রাম রহিমের জীবন নিয়ে ছবিটি করছে একটি প্রযোজক সংস্থা। রাজা মুরাদকে দেখা যাবে রাম রহিমের চরিত্রে। হানিপ্রীতের ভূমিকায় থাকছেন রাখি সাওয়ান্ত।

শোনা যাচ্ছে, আশুতোষ মিশ্র পরিচালিত ছবিতে আজাজ খান তদন্তকারীর চরিত্রে অভিনয় করবেন। রাম রহিমের আরও দুই মেয়ে ও একজন ছেলে রয়েছে বলে শোনা যায়। তাদের চরিত্রে কারা অভিনয় করবেন তা জানা যায়নি।

 

Also Read – বাড়িটি কিনলেই পাশের নারীটি একদম ফ্রি!

 

প্রসঙ্গত, রাম রহিমের কারাদণ্ড হওয়ার পর থেকেই খোঁজ পাওয়া যায়নি হানিপ্রীতের। মনে করা হচ্ছে নেপালেই আত্মগোপন করেছে সে। জানা গেছে, রাখি সাওয়ান্তের এই ছবির শুটিং হবে দিল্লিতে। সিনেমার নাম ‘অব ইনসাফ হোগা।’ মঙ্গলবার থেকেই শুরু হয়েছে এই ছবির শুটিং।

Check Also

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়।

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়। Reffer : 01955462074 …

Leave a Reply