বাড়িটি কিনলেই পাশের নারীটি একদম ফ্রি! - TrickMela.com
Friday , November 16 2018
Home / Exclusive / বাড়িটি কিনলেই পাশের নারীটি একদম ফ্রি!

বাড়িটি কিনলেই পাশের নারীটি একদম ফ্রি!

বাড়িটি কিনলেই পাশের নারীটি একদম ফ্রি!

 

বাড়ি বিক্রির জন্য অভিনব এক পন্থা অবলম্বন করেছেন ইন্দোনেশিয়ার এক নারী। বাড়ির ছবির সঙ্গে নিজের ছবি জুড়ে দিয়ে বাড়ির সঙ্গে নিজেকেই ক্রেতার ফ্রি স্ত্রী হিসেবে ঘোষণা দিয়েছেন তিনি।
বিজ্ঞাপনটি আবার রীতিমতো পত্রিকায় ছাপানো হয়েছে। খবর এবেলা।
বিজ্ঞাপনটিতে লেখা আছে, ‘আপনি যদি এই প্রপার্টিটা কেনেন, তাহলে বিনামূল্যে স্ত্রী পাবেন।’
বিজ্ঞাপনটি প্রকাশিত হওয়ার পর সারা দুনিয়ায়, বিশেষত সোশ্যাল মিডিয়ায় আলোড়ন পরে গেছে। তারপর যা যা ঘটেছিল তা যে কোনো গল্পকে হার মানাবে নিঃসন্দেহে।
বিজ্ঞাপন দেওয়া মহিলা ইন্দোনেশিয়ার বাসিন্দা ইউনা লিনা। ৪০ বছর বয়সের এই মহিলা কয়েক বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকেই তার পক্ষে সুবিশাল বাড়ির দেখভাল করা সম্ভব হয়ে উঠছিল না। একাকিত্বও ঘিরে ধরছিল। তাই তিনি একদিন সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে, এমন একটি বিজ্ঞাপন দেবেন যাতে তার দুটি সমস্যাই মিটে যায়।
ইউনা তার বাড়ি বিক্রি করার উদ্দেশে হাজির হয়েছিলেন এক বন্ধুর কাছে। সেই বন্ধু ছিলেন আসলে একজন রিয়েল এস্টেট এজেন্ট। সেই এজেন্ট সব কথা শোনার পর এমন বিজ্ঞাপন দেওয়ার পরামর্শ দিয়েছিলেন ইউনাকে।
আসল লক্ষ্য ছিল কম সময়ে অনেকেই যাতে বাড়িটির বিষয়ে জানতে পারেন এবং তাড়াতাড়ি কেউ রাজি হয়ে যায় বাড়িটি ক্রয় করার জন্য, এই কথা ভেবেই এমন অভিনব বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছিল।
এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘আমি আসলে এক বন্ধুকে বলেছিলাম, এমন যদি কেউ থাকে যে জীবনসঙ্গী খুঁজছে এবং একইসঙ্গে একটা বাড়ি কেনার কথাও ভাবছে, তাহলে আমাকে যেন সে জানায়।’

 

Check Also

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়।

100%Trusted এ্যকাউন্ট খুলেই ৫/= ফ্রি,প্রতিদিনে ৫০/= ইনকাম,সাথে সাথে উইদ্রো,পেমেন্ট বিকাশে ২৪ ঘন্টায়। Reffer : 01955462074 …

Leave a Reply