লন্ডনে শাকিব-শুভশ্রীর রোমান্স - TrickMela.com
Friday , December 14 2018
Home / Entertainment / লন্ডনে শাকিব-শুভশ্রীর রোমান্স

লন্ডনে শাকিব-শুভশ্রীর রোমান্স

যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’ এর শুটিং করতে এখন লন্ডনে আছেন সুপারস্টার শাকিব খান এবং কলকাতার শুভশ্রী গাঙ্গুলী। আর সেখানেই তারা রোমান্সে মেতে উঠছেন। সেই রোম্যান্সকে ফিল্মি    কায়দায় ক্যামেরাবন্দী করছেন দুই নির্মাতা জয়দীপ মুখার্জি ও  অনন্য মামুন।

গত ৬ সেপ্টেম্বর শুটিংয়ের জন্য লন্ডনে পাড়ি জমায় পুরো ‘চালবাজ’ টিম। সেখানে গিয়েই পুরোদমে শুটিং শুরু হয় ছবিটির। লন্ডনে শ্যুটিং চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরমাঝখানে ১৫ সেপ্টেম্বর মধ্যপ্রাচ্যের দেশ ওমানে একটি কনসার্টে অংশ নিয়ে ফের লন্ডনে উড়ে যাবেন শাকিব ও অনন্য মামুন।

জানা গেছে, লন্ডনের দৃষ্টিনন্দন বিভিন্ন জায়গায় গানের দৃশ্যায়নে অংশ নিচ্ছেন শাকিব খান ও শুভশ্রী। আর সেটার প্রমাণও মিললো। অনলাইনে ছড়িয়ে পড়েছে শুটিংয়ের কিছু ছবি। সেগুলোতে দেখা যায় শাকিব-শুভশ্রী রোম্যান্টিক ভঙ্গিমায় গানের তালে তালে নাচের মুদ্রা দিচ্ছেন। শাকিব-শুভশ্রীর লুক দেখেও আঁচ করা যাচ্ছে যে, আবারো এই জুটিকে ভিন্নভাবে দেখা যাবে পর্দায়।

ভারতের এসকে মুভিজের সঙ্গে চালবাজ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ছবিটি ভারতের জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন পরিচালনা করছেন। আরো অভিনয় করছেন- বাংলাদেশের সৈয়দ হাসান ইমাম, আমান রেজা, ভারতের রজতাভ দত্ত, বিশ্বজিৎ নাথ, সুপ্রিয় চক্রবর্তী।

এর আগে গত রোজার ঈদে শাকিবসহ ‘চালবাজ’ টিম লন্ডনে গিয়েছিলেন শুটিং করতে। কিন্তু ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সঙ্গে টালিউডের সিনে ফেডারেশনের দ্বন্দ্বের কারণে সেই যাত্রায় শুটিং শুরু করা যায়নি। তবে এবার কলকাতার হাইকোর্টের নির্দেশ মোতাবেক শুটিং হচ্ছে।

Check Also

ভারতে ঢুকতে দেয়া হবে না প্রিয়াঙ্কা চোপড়াকে!

    বলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত …

Leave a Reply