দেখে নিন বলিউডের এই নায়িকারা এখন কে কি করছেন। - TrickMela.com
Wednesday , May 23 2018
Home / Entertainment / দেখে নিন বলিউডের এই নায়িকারা এখন কে কি করছেন।

দেখে নিন বলিউডের এই নায়িকারা এখন কে কি করছেন।

রূপালি ভুবনে পা রেখে সবাই অনেকটা পথ চলতে পারেন না। কেউ কেউ অল্পতেই পা পিছলে পড়ে যান, আবার কেউ মনেপ্রাণে অভিনয়টাকে ধারণ করতে পারেন না বলে সংসার ধর্মে মগ্ন হয়ে পড়েন। বলি পাড়ায় এমনই কয়েকজন অভিনেত্রী এসেছিলেন, যারা শুরুর দিকে অনেকটা আলোচনায় থাকলেও শেষমেশ মুম্বাই ইন্ডাস্ট্রি ছেড়ে সংসারেই মনোযোগী হয়েছেন। তাদের নিয়েই এই আয়োজন। জেনে নিন কোন কোন অভিনেত্রী সিনেমা ছেড়ে সংসার ও অন্য কাজে ব্যস্ত আছেন।

আয়েশা টাকিয়া: তার মিষ্টি লুক আর প্রাণবন্ত অভিনয় নেশা ছড়িয়েছিল দর্শকদের মধ্যে। ২০০৯ সালে শিল্পপতি ফারহান আজমিকে বিয়ে করেন। তার একটি ছেলেও রয়েছে।

ইশা কোপিকর: বহু ছবিতে ইশার আইটেম ডান্স মনে রাখার মতো। ‘পিঞ্জর’ এবং গার্লফ্রেন্ড ছবিতে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০০৯ সালে হোটেল ব্যবসায়ী টিম্মি আনন্দকে বিয়ে করে সংসার করছেন।

নৌহিদ সাইরুশি: আনওয়ার, লাকির এর মতো বহুল প্রশংসিত ছবিতে তার অভিনয় দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিল। এই মুহূর্তে তিনি শুধুই বিজ্ঞাপনে অভিনয় করেন।

কিম শর্মা: ছবিতে অভিনয়ের সংখ্যা খুবই কম। তবে ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে সম্পর্কে জড়িয়ে লাইমলাইটে ছিলেন কিম। পরবর্তী কালে শিল্পপতি আলি পানজানিকে বিয়ে করে ঘর সামলাচ্ছেন তিনি।

টিউলিপ জোশী: যশ রাজ ফিল্মস, এর ব্যানারের মুভি, মেরে ইয়ার কি শাদি হ্যায়, তে ডেবিউ। এর পর মাতৃভূমি, ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। তার পর শিল্পপতি বিনোদ নায়ারকে বিয়ে করেন। এই মুহূর্তে অভিনেত্রী তার স্বামীকে ব্যবসায় সাহায্য করছেন।

প্রীতি জাঙ্গিয়ানি: মহব্বঁতে, র সেই মিষ্টি নায়িকাকে এখনও মনে আছে সবার। কিন্তু তার পর বলি ইন্ডাস্ট্রিতে সে ভাবে কোনও ছাপই ফেলতে পারেননি। ট্রাই করেছিলেন কন্নড় ছবিতেও। কিন্তু সেখানেও একই হাল। ২০০৮ সালে প্রযোজক প্রবীন দাব্বাসকে বিয়ে করেন।

নেহা: ১৯৯৮ সালে বলি দেওলের বিপরীতে করীব-এ নেহার মিষ্টি অভিনয় সবার মন কেড়েছিল। এর পর অভিনয় করেন ফিজা-তেও। এখন তিনি মনোজ বাজপেয়ীকে বিয়ে করে সুখে সংসার সামলাচ্ছেন। তার একটি মেয়েও আছে।

 

Check Also

আমার স্তনকে জুসি বা মেলন যে নামে ইচ্ছে হয় ডাকুন।

  একজন মহিলার স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। সত্যি …

Leave a Reply