চোরের মায়ের আবার বড় গলা’ বুবলীকে রোমানা - TrickMela.com
Saturday , October 20 2018
Home / Entertainment / চোরের মায়ের আবার বড় গলা’ বুবলীকে রোমানা

চোরের মায়ের আবার বড় গলা’ বুবলীকে রোমানা

পুরো নাম শবনম ইয়াসমীন বুবলী। ছিলেন সংবাদ উপস্থাপিকা। ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খানের সঙ্গে অভিনয়ের সুবাদে নায়িকা বনে গেছেন। শাকিব খান ছাড়া এখনও অন্য কোনো নায়কের বিপরীতে দেখা যায়নি বুবলীকে।

সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও এই অভিনেত্রীকে প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যম গরম করতে দেখা যায়। এর আগে আরেক নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঝামেলায় জড়িয়ে আলোচনায় ছিলেন বুবলী।

শনিবার সন্ধ্যায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আবারও আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। বুবলীর স্ট্যাটাস এখন সবার আলোচনার কেন্দ্রে।

যদিও স্ট্যাটাসটি কাকে উদ্দেশ করে লিখেছেন, তা জানা যায়নি। তবে সাম্প্রতিক সময়ে অপু বিশ্বসের সঙ্গে তার যে ঝামেলা চলছে, তাতে অনেকেরই ধারণা- তা অপুকে উদ্দেশ্য করেই লেখা। আর বুবলীর এই স্ট্যাটাস নিয়ে অনেক নায়িকাই তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

বুবলীর স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করে রোমানা নীড় ব্যঙ্গ করে লিখেছেন, ‘ওরে আমার শিক্ষিত আফা রে। চোরের মায়ের আবার বড় গলা। আফা আপনার ব্যবহার দেখে বুঝতে পারছি আপনি কোন ফ্যামিলির মেয়ে’।

অভিনেত্রী বিপাশা কবির লিখেছেন, ‘আপা একাই শিক্ষিত আমরা কিছু না। এই আপার মতো শিক্ষিত হওয়ার শখ নাই। এত বড় আর্টিস্টকে তুই বলতে পারে যে, সে আবার কেমন শিক্ষিত। উনি হলো বড় মূর্খ’।

তিনি আরও লেখেন, ‘এইবার শিল্পী সমিতি কোথায় এতবড় একজন আর্টিস্টকে অপমান করে কথা বলে, তারা কোনো পদক্ষেপ নেবে না? বহিষ্কার হবে না আমাদের শিক্ষিত আপা?’

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় ফেসবুকে বুবলী লেখেন, ‘কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকই করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির…’

‘তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর… আর আমার মনে হয়, কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি?’

‘কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে? রাখ… এটাই পারবি তুই, সত্যিকে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্টহাসি দিয়ে বাজে কথা বলে, মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ’।

‘করতে থাক, আল্লাহ আছেন একজন, তবে একটা কথা মনে রাখিস জোর করে আর ছোটলোকই করে, ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে, হিংসামি করে কখনই কিছু হয় না। হয়তো সাময়িক কিন্তু স্থায়ী না। কথায় আছে কুকুর মানুষকে কামড়ালে, মানুষ কুকুরকে কামড়ায় না, তাই তোর কাজই কামড়ানো। ছোটলোক কোথাকার তোর নাম উচ্চারণ করারও রুচি নেই। ছি!’

Check Also

ভারতে ঢুকতে দেয়া হবে না প্রিয়াঙ্কা চোপড়াকে!

    বলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত …

Leave a Reply