আসছে ব্যয়বহুল মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’ - TrickMela.com
Monday , May 21 2018
Home / Entertainment / আসছে ব্যয়বহুল মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’

আসছে ব্যয়বহুল মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’

আসছে ব্যয়বহুল মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’

অডিও ভিজ্যুয়ালের যুগে দর্শকের অন্যতম চাহিদা এখন মিউজিক ভিডিও। এই যুগে শ্রোতা এখন দর্শকে পরিণত হয়েছেন। তাই দর্শকের চাহিদা পূরন করতে প্রতিনিয়ত তৈরি হচ্ছে অসংখ্য মিউজিক ভিডিও। এবার আসতে চলেছে ব্যয়বহুল একটি মিউজিক ভিডিও। যে গানের গায়ক ও গানের মডেল ফাহিম ইসলাম। ডেডলাইন ফিল্মসের প্রযোজনায় আসছে গানটি।

প্রায় চার বছর পর ডেডলাইন মিউজিকের প্রযোজনায় প্রকাশ পাচ্ছে ফাহিমের নতুন গান। গানের শিরোনাম ‘বাংলা ড্যান্স’। রাহুল ভানজার কথায় এ গানটির সুর করেছেন অম্লান। সঙ্গীতায়োজন করেছেন বব।

সম্প্রতি এফডিসিতে টানা কয়েকদিন শুটিং শেষে এ গানটির মিউজিক ভিডিও এর কাজ শেষ হয়েছে। এ বিষয়ে ফাহিম বলেন, আমার তৃতীয় অ্যালবাম ‘বলছি তোমায়’-এর চার বছর পর নতুন গান নিয়ে শ্রোতাদের নিকট হাজির হতে যাচ্ছি। তাই কাজটা বেশ যত্ন নিয়ে করা হয়েছে। এফডিসিতে ছয়দিন সেট বানিয়ে এ গানের ব্যয়বহুল একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। এর নির্দেশনা দিয়েছেন সৈকত নাসির। আর আমার সঙ্গে এবার মডেল হিসেবে কাজ করেছেন মেঘলা ও তৃষ্ণা।

ডেডলাইন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে আসছে ১৮ অক্টোবর ‘বাংলা ড্যান্স’ প্রকাশ হবে। এর আগে ফাহিমের ‘প্রেয়সী’, ‘কি লাভ’, ‘পাখি’, ‘এতদিন’, ‘জীবনের মায়া’সহ বেশকিছু মিউজিক ভিডিও দর্শক-শ্রোতারা পছন্দ করেন।

Check Also

আমার স্তনকে জুসি বা মেলন যে নামে ইচ্ছে হয় ডাকুন।

  একজন মহিলার স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। সত্যি …

Leave a Reply