বর্তমান স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রাক্তন স্ত্রী’র জন্মদিনের পার্টিতে আমির - Trickmela.com
Saturday , October 21 2017
Home / Entertainment / বর্তমান স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রাক্তন স্ত্রী’র জন্মদিনের পার্টিতে আমির

বর্তমান স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রাক্তন স্ত্রী’র জন্মদিনের পার্টিতে আমির

বর্তমান স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রাক্তন স্ত্রী’র জন্মদিনের পার্টিতে আমির

প্রায় দুই দশকের কাছাকাছি সময় আগে স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদে জড়িয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। তবে অতীত ভুলে বন্ধুত্বের সম্পর্কটা এখনও ঠিকই রেখেছেন আমির ও রিনা।

সম্পর্কের সমীকরণটাও বেশ সহজ করে ফেলেছেন। আর তাই পুরনো সব স্মৃতি ভুলে প্রাক্তন স্ত্রী রিনা দত্তের পঞ্চাশতম জন্মদিনটা বেশ আয়োজন করেই পালন করলেন আমির খান। আর সাথে ছিলেন বর্তমান স্ত্রী কিরণ রাও।

বর্তমানে আমির খান তার ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারের কাজে ভীষণ ব্যস্ত সময় পার করছেন। কিন্তু সেসব ব্যস্ততা সরিয়ে গত সোমবার গিয়েছিলেন জন্মদিনের পার্টিতে। আসলে পুরো পরিকল্পনাই ছিল আমির-রিনার সন্তান ইরা ও জুনেইদের। বাবার সঙ্গে তাদের সম্পর্ক ভালই। আর মায়ের জন্মদিনে বাবাকে কাছে চেয়েছিল তারা। তাই হাজির হয়েছিলেন বাবা আমিরও।

আমির খানের ক্যারিয়ারের একেবারে শুরুর দিকের কথা। সে সময় সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন তিনি। একদিন শুটিং চলাকালীন সময়ে শুটিং জোনের মধ্যে বারবার ঢুকে পড়ছিল একটি মেয়ে। এ কারণে সে মেয়েটিকে তিনি কড়া শাসনও করেছিলেন।

পরে সে কথা ভেবে তার মন খারাপ হয়। এরপর মেয়েটির সঙ্গে ঠান্ডা মেজাজে কথা বলেন। এরপর সে আলাপ শুধু আলাপের গণ্ডিতেই সীমাবদ্ধ থাকেনি। গড়িয়েছিল পরিণয়ে। সে সম্পর্ক তারা টেনে নিয়ে যান বহু দিন। সময়ের হিসেবে ১৬ বছর। এরপর ২০০২ সালে রিনার সঙ্গে সম্পর্কে ইতি টেনে বিয়ে করেন কিরণ রাওকে।

Check Also

আসছে ব্যয়বহুল মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’

আসছে ব্যয়বহুল মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’ অডিও ভিজ্যুয়ালের যুগে দর্শকের অন্যতম চাহিদা এখন মিউজিক ভিডিও। …

Leave a Reply