এতো বুড়ো জামাইকে বিয়ে করা আমার উচিত হয়নি - TrickMela.com
Monday , August 20 2018
Home / Entertainment / এতো বুড়ো জামাইকে বিয়ে করা আমার উচিত হয়নি

এতো বুড়ো জামাইকে বিয়ে করা আমার উচিত হয়নি

এতো বুড়ো জামাইকে বিয়ে করা আমার উচিত হয়নি

কিছুদিন ধরে মিডিয়ার সবচেয়ে আলোচিত বিষয় লাক্স তারকা বাধনের বিবাহ বিচ্ছেদ নিয়ে। এবার সেই বিবাহ বিচ্ছেদের গরম তেলের উপর পানি ছেটে দিলেন নিজেই। ভক্তরা তো চোখ কপালে তুলেছিলেন বাঁধনের দ্বিতীয় বিয়েতে। এতো বুড়ো জামাইকে কেন বিয়ে করলেন বাধন তা নিয়ে কম সমালোচনা হয়নি।

 

সময়টি ছিল ২০১০ সালের ৮ সেপ্টেম্বর। গোপনে বিয়ে করার ছয়দিন পর ১৪ সেপ্টেম্বর দুজনে নেপালে যান হানিমুনে। কদিন পর দেশে ফিরে রহস্যমূলক কথা বললেন। বিয়ে আর হানিমুনসহ তখন পর্যন্ত ভক্তরা বাঁধনের বরের নামটাই জানতে পারছিলেন না।

 

হানিমুন থেকে ফেরার পর মিডিয়ার মুখোমুখি হয়ে বাঁধন অনুরোধ করলেন, তাদের বিয়ের ছবি না ছাপাতে। এমনকি বরের নামটা প্রকাশ করতেও চরম অনীহা প্রকাশ করলেন। কিন্তু বিশ্বস্ত সূত্রের মাধ্য সাংবাদিকরা বরের নামটা জেনে গেলে তিনি বাধ্য হলেন বরের শুধু ডাকনামটা প্রকাশ করতে।

 

অবাক করা ঘটনা হচ্ছে, তখন গেল কয়েক বছরে বাঁধন তার বরের আসল নাম কাউকেই জানাতে চাননি। তবে মিডিয়ায় কি কিছু চাপা থাকে? পরে সামনে আসে সবকিছু। ভক্তরা এটাও জানতে পেরেছে, বাঁধন আর তার বর দুজনেরই ছিল ওটা দ্বিতীয় বিয়ে।

 

তবে এবার বাধন নিজেই ফাঁস করলেন তার বিবাহ বিচ্ছেদের কথা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাধন বলেন ,’ এতো বয়স্ক জামাইকে বিয়ে করা আমার উচিত হয়নি। তাই আমাদের মধ্যে বোঝাবুঝিতে ভুল হতো। ‘

Check Also

ভারতে ঢুকতে দেয়া হবে না প্রিয়াঙ্কা চোপড়াকে!

    বলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত …

Leave a Reply