ঢাকার সেরা আইটেম কন্যারা (দেখুন ছবিতে) - TrickMela.com
Thursday , November 15 2018
Home / Entertainment / ঢাকার সেরা আইটেম কন্যারা (দেখুন ছবিতে)

ঢাকার সেরা আইটেম কন্যারা (দেখুন ছবিতে)

ঢালিউডের সেরা আইটেম কন্যারা (দেখুন ছবিতে)

বলিউডের প্রায় সব ছবিতেই আইটেম গানের রমরমা। কয়েক বছর ধরে ঢাকাই ছবিতেও এই আইটেম গান সংযোজনের হিড়িক দেখা গেছে। উপযুক্ত আইটেম কন্যার অভাবে শুরু থেকে নায়িকারাই আইটেম গানের হাল ধরছেন। এদের মধ্যে অনেক নায়িকার আইটেম গানে কোমর দোলানো দর্শকরা সাদরে গ্রহণ করছেন।

গেল বছর ঢাকাই ছবিতে আইটেম গানে পারফর্ম করে নজর কাড়ছেন নায়িকারাই। তাদের প্রথমসারিতে আছেন হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি, পরীমনি, ববি, প্রসূন আজাদ, মৌসুমি হামিদ, আলিশা প্রধান, বিপাশা কবির।

আরো দেখুনঃ

ঢাকার নায়ক-নায়িকারা কে কত টাকার মালিক?

বিশ্বের সবচেয়ে বেশি আয়ের দশ সুন্দরী

পোশাক বিভ্রাট বিতর্কে ৫ সুন্দরী

 

মাহি
আইটেম গানের জনপ্রিয়তায় গেল বছর জনপ্রিয়তায় নতুন মাত্রা যোগ করেন মাহিয়া মাহি। ‘অগ্নি টু’ ছবিতে তার পারফর্মেন্সে ‘ম্যাজিক মামনি’ বছরের অন্যতম হিট গান বলে বিবেচিত হয়। রোমান্টিক নায়িকার ইমেজ ভেঙে এখানে আইটেম কন্যা হয়ে দর্শকমন জয় করেন তিনি। ইউটিউবে রেকর্ড পরিমাণ হিট পড়ে গানটির।

ববি
আইটেম গান দিয়েই ববির ক্যারিয়ার শুরু। অনেক দর্শকেরই নিশ্চয়ই মনে আছে ‘খোঁজ দ্য সার্চে’র কথা। সেই ববি যে আইটেম গানে মাঝে-মধ্যেই বাজি মারবেন তাতে আর আশ্চর্যের কী আছে! ২০১৫ সালে ‘অ্যাকশন জেসমিন’ ছবিতে ববির ‘পান জর্দা যেমন’ গানটি দর্শকের মনে ধরেছিল। ইউটিউবে ‘ম্যাজিক মামনি’র পরেই আছে ‘পান জর্দা যেমন’।

 

 

 

আরো দেখুনঃ সানির যে ২০ টি ছবি ইন্টারনেট মানুষ সবচেয়ে বেশিবার দেখেছে

পরীমণি
‘ভালোবাসা সীমাহীন’ ছবিতে ২০১৫ সালে অভিষেক ঘটে পরীমণির। প্রথম ছবিতেই আইটেম গানে পারফর্ম করেন পরী। ছবি না চললেও পরীর আইটেম মন্দ চলেনি।

মৌসুমী
মৌসুমী হামিদের তিনটি ছবি রিলিজ হয় গেল বছর। এরমধ্যে ‘ব্ল্যাকমেইল’ ছবিতে ‘আইসক্রীম’ শিরোনামের একটি আইটেম গানে পারফর্ম করেছেন মৌসুমী। গানটিতে পারফর্ম করে বেশ নজর কেড়েছেন তিনি।

আলিশা
নায়িকা হিসেবে আলিশা প্রধানের প্রথম ছবি ‘অন্তরঙ্গ’ মুক্তি পেয়েছে ২০১৫ সালে। এ ছবিতে তিনি আইটেম গানও করেছেন। এতে তিনি ‘দেয়াশলাই’ শিরোনামের একটি গানে পারফর্ম করেছেন। অনেকটা খোলামেলা ভাবেই দেখা গেছে এখানে আলিশাকে

 

আরো দেখুনঃ  যে ১০টি সুপারহিট সিনেমা ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া

বিপাশা কবির
বাংলা ছবির আইটেম গানের মধ্যমণি বিপাশা ২০১৫ সালে তেমন সুবিধা করে উঠতে পারেননি। নায়িকারা নিজেদের ছবিতে আইটেম গানে নিজেরাই পারফর্ম করায় আর সেই গানগুলো দর্শকপ্রিয়তা পাওয়ায় অনেকটা কোণঠাসা হয়ে পড়েছেন বিপাশা।

নায়লা নাঈম
নায়িকা ‘হবো হবো’ করেও হওয়া হচ্ছে না নায়লা নাঈমের। নায়িকা হওয়ার আগেই করে ফেললেন আইটেম গান। ‘রানআউট’ ছবিতে নেচেছেন নায়লা। তবে তেমন সাড়া ফেলতে পারেননি এই আঙিনায়।

Check Also

ভারতে ঢুকতে দেয়া হবে না প্রিয়াঙ্কা চোপড়াকে!

    বলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত …

Leave a Reply