পোড়ামন ২’-এ নায়ক কে? বলতে পারলেই আইফোন। - TrickMela.com
Thursday , October 18 2018
Home / Entertainment / পোড়ামন ২’-এ নায়ক কে? বলতে পারলেই আইফোন।

পোড়ামন ২’-এ নায়ক কে? বলতে পারলেই আইফোন।

পোড়ামন ২’-এ নায়ক কে? বলতে পারলেই আইফোন।

 

বিনোদন ডেস্ক: জাকির হোসেন রাজু পরিচালিত ২০১৩ সালের তুমুল হিট সিনেমা ‘পোড়ামন’। যে ছবিতে অভিনয়ের পর প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ঘটে চিত্রনায়ক সায়মন সাদিক ও মাহিয়া মাহির! প্রায় চার বছর পর এবার নির্মাণ হতে যাচ্ছে সিনেমাটির সিক্যুয়াল। তবে ‘পোড়ামন’-এর সিক্যুয়ালে নেই আগের নায়ক-নায়িকা। ছবিতে নতুন নায়িকা পূজার নাম ঘোষণা করলেও ঘোষণা হয়নি নায়কের নাম। আর এই নায়ক নিয়েই এবার ‘পোড়ামন-২’ টিম তৈরি করছে সাসপেন্স!

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন-২’ সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। প্রথমে রোশান-পূজা জুটিকে ছবিতে নায়ক-নায়িকার চরিত্রে দেখা যাওয়ার কথা থাকলেও পরিবর্তন এসেছে শিল্পী নির্বাচনে। ছবিতে নবাগত পূজা থাকলেও থাকছেন না রোশান। তবে কে হচ্ছেন পোড়ামন-২-এর নায়ক? এ নিয়ে একটি কুইজ প্রতিযোগিতারও আয়োজন করেছে জাজ। যেখানে ঠিক নায়কের নাম বলতে পারলেই লটারির মাধ্যমে ভাগ্যবান ব্যক্তিটি পেয়ে যাবেন সুদৃশ্য আইফোন-৭!

কে এই সিনেমার নায়ক হিসেবে অভিনয় করবেন এর সঠিক উত্তর দিয়ে জিতে নিতে পারবেন ‘i phone 7+ 256GB Rose Pink Colour’। ১৮ সেপ্টেম্বর জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে এ কুইজের ঘোষণা করা হয়। এতে বলা হয়-এবার আপনার সামনে I phone 7+ 256GB Rose Pink Colour জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। ‘পোড়ামন-টু’-তে নায়ক কে হবেন?

আপনাকে সঠিক উত্তর দিতে হবে, এই পোস্টারটি নিচে কমেন্ট করে নিজের প্রোফাইলে শেয়ার করতে হবে  #Jaazmultimedia #Poramon2 লিখে। সঠিক উত্তরদাতা একাধিক হলে, লটারির মাধ্যমে একজন ভাগ্যবানকে খুঁজে নেওয়া হবে এবং তাকে ইনবক্সে এ আহ্বান করা হবে তার পুরস্কারটি গ্রহণ করার জন্য। লটারিটি হবে জনসম্মুখে এবং লাইভ করা হবে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে। উত্তর জানানোর শেষ সময় ২২ সেপ্টেম্বর, ২০১৭। রাত ১১টা ৩০ মিনিটে। এই লটারি ও iphone 7+ টি CRESCENT এর সৌজন্যে।

বি. দ্র.
১। নায়ক রোশান ‘বেপরোয়া’র শুটিং এ ব্যস্ত থাকায়, পোড়ামন-টু সিনেমাতে থাকছে না।
২। জাজের কোনো কর্মকর্তা / কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।
৩। ‘পোড়ামন-টু’র শিল্পী কলাকুশলী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।

Check Also

ভারতে ঢুকতে দেয়া হবে না প্রিয়াঙ্কা চোপড়াকে!

    বলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত …

Leave a Reply