আমার শরীর আমি দেখাচ্ছি। তাতে কার কী বা বলার থাকতে পারে! - TrickMela.com
Thursday , May 24 2018
Home / Entertainment / আমার শরীর আমি দেখাচ্ছি। তাতে কার কী বা বলার থাকতে পারে!

আমার শরীর আমি দেখাচ্ছি। তাতে কার কী বা বলার থাকতে পারে!

বিনোদন ডেস্ক: সিনেমাতে মুখ দেখানোর তেমন সুযোগ পান না। অগত্যা সোশ্যাল মিডিয়াই শেষ ভরসা। সেখানে শরীর দেখানোর কোনও সুযোগই ছাড়তে নারাজ বিতর্কিত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে।

তবে নেটিজেনদের কাছে তিনি ‘সুইটহার্ট’। সেই পুনম পাণ্ডেই এবার ইনস্টাগ্রামে উষ্ণতার পারদ বেশ কয়েকগুণ বাড়িয়ে দিলেন। একের পর এক খোলামেলা ও বিকিনি ছবি পোস্ট করে এই অভিনেত্রী লিখেছেন, ‘এই বিকিনির ছবিগুলি আমার সবচেয়ে বেশি প্রিয়। ’

সোশ্যাল মিডিয়া লাখখানেক ফলোয়ার্স রয়েছে পুনমের। আর তাদের চর্চার জন্য দিনরাত প্রায় খেলামেলা হয়ে ছবি পোস্ট করতে কার্পণ্য করেন না পুনম। কখনও নিজের বক্ষ বিভাজিকার ছবি পোস্ট করে, কখনও আবার হয়ে ওঠেন সান্টা। আর এভাবেই প্রায় নিত্যদিনই কোনও না কোনও কাণ্ড ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় ‘ট্রেন্ডিং’ হয়ে থাকতে পছন্দ করেন পুনম।

পুনমের এই রুচি নিয়ে সমালোচনা হলেও তাতে কান না দেওয়ারই পক্ষপাতী বিতর্কিত এই অভিনেত্রী। তবে এবার তিনি খোলামেলা ছবি পোস্ট করেই বললেন, ‘আমার শরীর আমি দেখাচ্ছি। তাতে কার কী বা বলার থাকতে পারে!’ আর ভক্তরাও দিব্যি মজে রয়েছেন পুনমে। অতশত বিতর্কে তাদের কিছু যায় আসে না। তারা পুনমের নতুন নতুন ছবি পেলেই খুশি।

Check Also

আমার স্তনকে জুসি বা মেলন যে নামে ইচ্ছে হয় ডাকুন।

  একজন মহিলার স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। সত্যি …

Leave a Reply