একদম নতুন একটি এ্যাপস এই এ্যাপস থেকে আপনি শুধু মাত্র জয়েনিংক করিয়ে শাওমি ফোন থেকে শুরু করে বিভিন্ন রকম পরস্কার জিতে নিতে পারবেন। - TrickMela.com
Wednesday , November 14 2018
Home / Android Tips / একদম নতুন একটি এ্যাপস এই এ্যাপস থেকে আপনি শুধু মাত্র জয়েনিংক করিয়ে শাওমি ফোন থেকে শুরু করে বিভিন্ন রকম পরস্কার জিতে নিতে পারবেন।

একদম নতুন একটি এ্যাপস এই এ্যাপস থেকে আপনি শুধু মাত্র জয়েনিংক করিয়ে শাওমি ফোন থেকে শুরু করে বিভিন্ন রকম পরস্কার জিতে নিতে পারবেন।

“প্লিজ দয়া করে,একটু সময় দিয়ে পুরোটা পোরবেন,,এড়িয়ে যাবেন না”
চলে এলো!..চলে এলো!..
একদম নতুন একটি এ্যাপস এই এ্যাপস থেকে আপনি শুধু মাত্র জয়েনিংক করিয়ে শাওমি ফোন থেকে শুরু করে বিভিন্ন রকম পরস্কার জিতে নিতে পারবেন।তো এখন কথা এ্যাপসটি কি..
এ্যাপসের নাম.. Muv….
এ্যাপসের লিংক:- https://play.google.com/store/apps/details?id=com.muvasia.user&hl=en#GetMUVing
Promotion(রেফারেল) Code:- NB50RL (বড় হাতের দিবেন)
.১//.তো এখন কথা এ্যাপসে কি এমন আে যাতে আপনি এটাতে কাজ করবেন।
=>এই এ্যাপসে জয়েনিং করালে আপনি ১০০ পয়েন্ট পাবেন এবং আপনার রেফারে জয়েনিং করলে সেও ১০০ পয়েন্ট পাবে।তাই সবায় আমার কোড ব্যাবহার করবেন.(NB50RL).এবং,,পয়েন্টের বিচারে অনেক রকম পুরস্কার আছ.. এখানে আপনি শাওমি ফোন পুরস্কার জিততে পারবেন।আর,,মগ,ট্যাং,হেয়ার ফোন,থেকে শুরু করে অনেক রকম পুরস্কার আছে?
২//একাউন্ট কিভাবে করবো?
=>এর জন্য উপরের দেওয়া লিংক অথবা,,প্লে-স্টোরে গিয়ে.. Muv.. সার্চ দিলে এ্যাপস পেয়ে যাবেন এবং অপেন করে একদম..(ইমু+Whatsapp)মতো রেজিস্টার করতে হবে..আর,,এখানে আপনাম সব সঠিক তথ্য দিবেন..নাম,ইমেল,ফোন নাম্বার..)এবং,একাউন্ট করা সময় আপনার ফোনে ভেরিফেকশন কোড যাবে..তাই,,আপনার নিজের ফোন নাম্বার দিবেন..
৩//
রেফারে জয়েন কিভাবে করবো?
=>একাউন্ট করার পর আপনার সামনে ফোনের স্কিনে বাম দিকে MUV লেখা থাকবে তার বাম পাশে উপরে 3 ডট মেনু দেখতে পাবেন..সেখানে ক্লিক করলে আপনি.. বেশ কিছু অপশন দেখতে পাবেন যেমন,
1,Home
2,Promotion
3,Free Point
4,Profile
5,Help
তো আপনি প্রথমে ২ নাম্বার অপশন.. “Promotion”.. ক্লিক করবেন এবং ভিতরে গেলে
একটি ফাকা বক্স দেখতে পাবেন..বক্সের উপরে লেখা থাকবে..Add Discount Coupon..ঠিক তার নিচে যে খালি জায়গা থাকবে সেখানে..আপনি আমার প্রোমশন কোড টি (NB50RL )সুন্দরভাবে দা করে বসাবেন.. যেনো ভুল না হয়,এবং তার ডান পাশে একটি তীর চিহ্ন দেখতে পাবেন..সেখানে ক্লিক করে দিবেন..তাহলে,,আপনি আমার রেফারে জয়েন হবেন এবং আপনি ১০০ পয়েন্ট ফ্রী পাবেন..আর,,এতে আমি ১০০ পয়েন্ট ফ্রী পাবো।
৪//
আমার রেফার কোড কোথায় পাবো?এবং কীভাবে রেফার করাবো?
=>আপনার উপরের 3 ডট মেনুতে ক্লিক করলে যে ৫ টি অপশন দেখতে পাবেন..তার,,৩ নাম্বান অপশন
“Free Point”দেখতে পাবেন..সেখানে ক্লিক করলে আপনি আপনার রেফারেল কোড পাবেন।এবং আমার ৩ নাম্বার প্রশ্নের নিয়মে রেফার করবেন
৫//
পুরস্কার কিভাবে জিতবো?
=>আমি আপনাদের বলি এটা একটা অনলাইন মার্কেট প্লাটফর্ম..এর অফিস ঢাকার বিভিন্ন জায়গায় পাবেন..এদের কাজ মানুষের যাতায়তে সার্ভিস দেওয়া..বা,,আপনি কোথায় গেলে এ্যাপসের মাধ্যমে এদের মোটর বাইক ভাড়া করে রাইড করতে পারবেন(চার্জ প্রোযজ্য)..আর,,এরা এদের এই সার্ভিস প্রচরনার জন্য রেফকর সিস্টেম রেখেছে..এবং,,আপনি রেফার করে বিভিন্ন পুরস্কার পাবেন..বিভিন্ন পয়েন্টে বিভিন্ন পুরস্কার..
তো আমি আপনাদের আশা করি সব কিছু বোঝাতে সহ্মম হয়েছে,এবং, আশা করি আপনি নিজে এ্যাপস সব কিছু বুঝতে পারবেন..আর,,যদি আপনাদের এই এ্যাপসে বুঝতে সমস্যা হয়.. তাহলে আমাকে মেসেজ করো : fb.me/shuvosarker25

বিস্তারিত http://wbhostingcoupons.com/coupons/muv-asia-offers-coupons-promo-codes/

Check Also

দিনে 1$/2$ আয় করুন (part 1)

আমি আগের পোস্ট এ বলেছি যে আমার পোস্ট গুলো দেখার জন্য ওকে কথা না বাড়িয়ে …

Leave a Reply