ডুবে যাওয়ার ২৮ ঘণ্টা পর পানি থেকে জীবিত উদ্ধার! - TrickMela.com
Saturday , May 26 2018
Home / Bangladesh / ডুবে যাওয়ার ২৮ ঘণ্টা পর পানি থেকে জীবিত উদ্ধার!

ডুবে যাওয়ার ২৮ ঘণ্টা পর পানি থেকে জীবিত উদ্ধার!

ডুবে যাওয়ার ২৮ ঘণ্টা পর পানি থেকে জীবিত উদ্ধার!

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ডুবে যাওয়া বালুবাহী বাল্কহেডের ভেতর থেকে ২৮ ঘণ্টা পর সোহাগ হাওলাদার (৩৫) নামের এক ইঞ্জিন সহকারীকে (গিজারম্যান) জীবিত উদ্ধার করেছেন ডুবুরিরা।

১২ অক্টোবর বৃহস্পতিবার বিকেল চারটার দিকে বাল্কহেডের ইঞ্জিন রুম থেকে সোহাগকে উদ্ধার করে নৌ পুলিশ তাকে তিনশ’ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজনীন সুলতানা জানান, সোহাগ বর্তমানে সুস্থ আছেন। বাল্কহেডের ইঞ্জিন রুমে পানি প্রবেশ না করায় এবং রুমে অক্সিজেন থাকায় তিনি বেঁচে গেছেন সোহাগ।

সোহাগ জানান, বাল্কহেড ডুবে যাওয়ার পর তিনি ইঞ্জিন রুমে আটকা পরেন। তখন শুধুই আল্লাহর নাম জপেছিলেন। বিকেলের দিকে তার মনে হয়েছিল অচেতন হয়ে যাচ্ছেন। কিন্তু এমন সময় ডুবুরিরা তাকে উদ্ধার করেন।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের পরিদর্শক আবু তাহের জানান, ১১ অক্টোবর বুধবার দুপুরে বন্দর উপজেলার ২ নম্বর ঢাকেশ্বরী সোনাচড়া এলাকায় বিআইডব্লিউটিসির ডকইয়ার্ডের সামনে এমভি মুছাপুর নামের একটি বালুবোঝাই বাল্কহেড ডুবে যায়। এ সময় বাল্কহেডের ইঞ্জিন রুমে থাকা গিজারম্যান আটকা পড়ে পানির নিচে তলিয়ে যায়।

পরে বুধবার বিকেল থেকে ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএর ডুবুরি দল নিখোঁজ গিজারম্যানকে উদ্ধার করতে না পেরে সন্ধ্যা সাতটার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন তারা।

পরে বেসরকারি ডুবুরি দলকে উদ্ধার তৎপরতার জন্য নিয়োগ করা হলে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে বেসরকারি ডুবুরি দলের সদস্য বাল্কহেডের ভেতর থেকে জীবিত অবস্থায় সোহাগকে উদ্ধার করেন বলে জানান তিনি।

Check Also

নিয়ে নিন প্রতি রেফার এ 0.001 LTC Free=৫ থেকে ৭টাকা। দেখে নিন কিভাবে নিবেন। Instant Payment with Live Payment Proof.

Hello Friends আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। কারণ TRICKMELA এর সাথে থাকলে …

Leave a Reply