গুরুতর অসুস্থ হয়ে ডিপজল এখন সিঙ্গাপুরে। - TrickMela.com
Wednesday , September 19 2018
Home / Bangladesh / গুরুতর অসুস্থ হয়ে ডিপজল এখন সিঙ্গাপুরে।

গুরুতর অসুস্থ হয়ে ডিপজল এখন সিঙ্গাপুরে।

গুরুতর অসুস্থ হয়ে ডিপজল এখন সিঙ্গাপুরে।

 

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন ঢাকাই চলচ্চিত্রের খলঅভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চিকিৎসকদের পরামর্শে বিকেলে সাড়ে তিনটায় সিঙ্গাপুর নেয়া হয়েছে তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর ও ছটকু আহমেদ।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে হঠাৎ বুকে ব্যথা শুরু হলে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। ডাক্তার বলছেন, ফুসফুসে ইনফেকশন হয়েছে। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন শিগগিরই তাকে সিঙ্গাপুর নিতে হবে। বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করানো হবে। তার সঙ্গে থাকবেন ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার ও স্ত্রী জবা।

ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার জানান, ‘আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। সবাই জানেন যে বাবা অনেক বড় মনের মানুষ ছিলেন। কোনো বিষয়ে আব্বার কাছে সাহায্য চেয়ে কেউ ফেরত যাননি। আমার বিশ্বাস, আপনারা দোয়া করলে আপনাদের দোয়াও আল্লাহ ফিরিয়ে দেবেন না।’

এই অভিনেতার অসুস্থতার খবর পেয়ে সকাল থেকেই হাসপাতালে ভিড় করেছেন সহশিল্পীরা। খলঅভিনেতা আহমেদ শরীফ, নির্মাতা মনতাজুর রহমান আকবর, অভিনেতা সায়মন সাদিকসহ অনেকেই তাকে দেখতে হাসপাতালে ছুটে যান।

আশির দশকের শেষের দিকে সিনেমায় নাম লেখান এই খলঅভিনেতা। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি ডিপজল ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শেষ করেছেন। অক্টোবরে ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া তার মুক্তির অপেক্ষায় আছে ছবি ‘এক কোটি টাকা’। ডিপজল অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো—‘চাচ্চু’, ‘আম্মাজান’, ‘দাদীমা’, ‘ইতিহাস’, ‘কঠিন বাস্তব’, ‘জমিদার’, ‘মায়ের চোখ’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘বস্তির নারী সুরিয়া’, ‘রিকশাওয়ালার ছেলে’ ইত্যাদি।

Check Also

বাস ভাংচুর ও সাংবাদিক নাজেহাল ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ক্ষমা ও দুঃখ প্রকাশ

    তুচ্ছ ঘটনায় ত্রিশাল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সাথে পরিবহন শ্রমিকদের …

Leave a Reply