[ পেমেন্ট প্রুফ সহ ] প্রতিদিন ২৪০ টাকা ইনকাম করুন বিনা পুজিতে, টাকা তুলুন সরাসরি বিকাশে, রেফার কোড- 0e78ad - TrickMela.com
Monday , October 22 2018
Home / Android Tips / [ পেমেন্ট প্রুফ সহ ] প্রতিদিন ২৪০ টাকা ইনকাম করুন বিনা পুজিতে, টাকা তুলুন সরাসরি বিকাশে, রেফার কোড- 0e78ad

[ পেমেন্ট প্রুফ সহ ] প্রতিদিন ২৪০ টাকা ইনকাম করুন বিনা পুজিতে, টাকা তুলুন সরাসরি বিকাশে, রেফার কোড- 0e78ad

কাজের আগে পেমেন্ট প্রুফটা দেখুন

হাই ভিউয়ারস,  কেমন আছেন সবাই?

আশাকরি সবাই ভাল আছেন,  আজকে আমি যে বিষয়টা নিয়ে আলোচনা করবো সেটা হলো নতুন একটা ১০০% ট্রাসটেড এপস। এই এপসটি থেকে আপনি দিনে ২৪০ টাকার বেশী ইনকাম করতে পারবেন।

পড়াশোনা করেন আইন বিষয়ে, কিন্তু জান্নাতুল নাঈম এভ্রিল পরিচিত দেশের হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ হিসেবে। মোটরসাইকেল প্রেমীদের অনেকের কাছেই তিনি পরিচিত! সামাজিক যোগাযোগ মাধ্যমে তো এ কারণে জনপ্রিয়তাও আছে তার। এখন তিনি সারাদেশে পরিচিত। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিজয় মুকুট উঠেছে তার মাথায়। এবার বিশ্বজয় করতে ডিসেম্বরে চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় লড়বেন ২০ বছর বয়সী এই তরুণী।

 

মাত্র ১৪ বছর বয়সেই মামার কাছ থেকে বাইক চালানো শিখেছেন এভ্রিল। পারদর্শী হয়ে ওঠার পর এই বাহন নিয়ে বিভিন্ন নৈপুণ্য দেখানো হয়ে ওঠে তার শখ। হাইস্পিড বাইকের প্রতি নারীদের আগ্রহী করতে ইয়ামাহা ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন তিনি। তাকে বলা হয়ে থাকে নারী বাইক রাইডারদের আইকন। এভ্রিল বলন, ছোটবেলা থেকে বাইকের প্রতি তার ঝোঁক ছিল। সিসির ব্যাপারটা বোঝার পর সিবিআর ১৫০ সিসি চালাতে শুরু করেন।

 

শুধু দক্ষ বাইক চালানো নয়, এভ্রিলের আরো গুণ আছে। সাঁতার, বোলিং, গান, জিমন্যাস্টিক পারেন। বিশেষ করে উপহার র্যাপিং করতে পারেন দারুণ। লেডি বাইকার জান্নাতুল নাঈম এভ্রিলকে বন্ধুরা ডাকে ‘মাফিয়া গার্ল’! সাহসিকতা ও প্রতিবাদী চরিত্রের জন্য এবং হাইস্পিডের মোটরবাইক চালানোর ক্ষেত্রে পারদর্শিতার জন্য এই নাম দিয়েছেন তারা। তার কথায়, অনেক ছিনতাইকারী ও ইভটিজারকে ধরেছি আমি। মেয়েদের সাহসী ও অধিকার সচেতন হওয়ার দরকার। অন্যায়ের বিরুদ্ধে নিজেদেরকেই প্রতিবাদ করতে হয়।

 

আগামীতে নারীর ক্ষমতায়নে কাজ করতে চান এভ্রিল। অবদান রাখার ইচ্ছে আছে বিভিন্ন সামাজিক কাজে। ঢাকা ও চট্টগ্রামের স্বেচ্ছায় রক্তদাতা দুটি গ্রুপের সঙ্গে যুক্ত আছেন তিনি। এভ্রিল পড়ছেন এলএলবিতে দ্বিতীয় বর্ষে।

 

আড্ডাপ্রিয় এই মেয়েটি বন্ধুদের কেউ মনমরা থাকলে এক তুড়িতে হাসি ফুটিয়ে তুলতে পারেন। আর তার মন ভালো হয়ে যায় অস্কার এলে! বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাসম্পন্ন পুরস্কার নয়, অস্কার তার পোষা বিড়ালের নাম। সে থাকে এভ্রিলের ঘরে। তিনি বলন, ও অনেক সুন্দর। আমার কাছে এসে লাফিয়ে কোলে উঠলে খুব ভালো লাগে। তখন সব কষ্ট ভুলে যাই।

 

এভ্রিলের কাছে আপাতত অস্কার না থাকলেও চলছে! এমনিতেই তার মুখে এখন চওড়া হাসি। বিশ্বের সুন্দরীদের সঙ্গে লড়ার সুযোগ পেলে আনন্দে ভাসারই কথা। শুক্রবার সন্ধ্যায় বসুন্ধরা ইন্টারন্যাশন্যাল কনভেনশন সিটির নবরাত্রী হলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে শেষ হাসি হেসেছেন তিনিই। এবার বিশ্বসুন্দরীর মঞ্চে হাসলেই হয়!

এপসটি থেকে আপনি সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এপসটি বাংলদেশ + ভারতে খুব দ্রুত নাম ফুটাবে আশাকরি।

এখানে সবাই ১০০% পেমেন্ট পাচ্ছে তাই আপনাদের মাঝে শেয়ার করছি বিষয়টা । তো চলুন :—

প্রথমে নিচের লিংকটি থেকে এপসটি ডাউনলোড করুন :- এখানে ক্লিক করুন। 

তারপর ইনস্টল করে ওপেন করুন।

তারপর এমন আসবে দেখুন

তো আপনারা দেখুন স্ক্রিনসটের একেবারে নিচের দিকে Sign Up লেখাতে ক্লিক করুন।

তারপর এমন আসবে

আপনি সম্পুর্ন ইনফরমেশন দিবেন, আর হ্যা অবশ্যই অবশ্যই রেফার কোড দিতে হবে ,তাছাড়া আউডি খোলা যাবেনা। আপনারা এই রেফার কোডটা দিবেন 0e78ad

তারপর নাম্বার দিবেন ০ (শুন্য বাদে মানে ১ থেকে)।

তারপর রেজিস্ট্রেশন করবেন।

তারপর এমন আসবে দেখুন

তো আপনারা এই চ্যালেন্জে ক্লিক করেই কাজ করবেন। এখানে আপনি ৩ ধরনের কাজ পাবেন।

১. ইমপারেশন,

২.ক্লিক,

৩.ডাউনলোড।

এই কাজগুলো ভালভাবে দেখতে নিচের ভিডিওটি দেখুন বুঝতে পারবেন।

আর এখন বিস্তারিত লিখতে পারছিনা।  আপাতত এ্যাকাউন্ট খুলে ফেলুন + ভিডিওটি দেখে কাজ করুন।  আর স্ক্রিনসট দেখে কাজ করতে হলে একটু দেরী হবে কেননা, স্কচগুলা বানাতে একটু সময় লাগে, আর তাই কস্ট করে ভিডিও দেখলে সবচেয়ে ভাল হয়।

পুরো ম্যাচ জুড়ে কোন উইকেট নেই।  পরাজয়ের বিশ্বরেকর্ড।  গতকাল রবিবার স্বাগতিক দক্ষিণ আফ্রিকার কাছে ১০ উইকেটে দুঃস্বপ্নের হারের পরপরই খবর এলো ইনজুরিতে আক্রান্ত হওয়ায় বাকি সিরিজ থেকেই ছিটকে যাচ্ছেন টাইগরার কাটার স্পেশালিস্ট মুস্তাফিজুর রহমান।

শনিবার কিম্বার্লিতে অনুশীলনের সময় পা মচকে যায় মুস্তাফিজের।  ফলে সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামা হয়নি লাল-সবুজের ক্রিকেটের অন্যতম সেরা এই বোলারের।

রোববার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ শেষে মুস্তাফিজুরের ছিটকে যাওয়ার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্ত্তজা নিজেই।

তিনি বলেছেন, ওর যখন থেকে চোট লেগেছে তখন থেকেই জানি ও আউট অব দ্য টুর্নামেন্ট।  ও এই সিরিজ থেকে পুরোপুরি বাদ।  তবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য আসেনি।  কারণ মুস্তাফিজুরের ছিটকে যাওয়ার আনুষ্ঠানিক ঘোষণাটি আসবে তার স্ক্যান রিপোর্টের পর।

সোমবার কেপ টাউন যাবে টিম বাংলাদেশ।  সেখানে মুস্তাফিজুরের স্ক্যান করা হবে।  স্ক্যান শেষে তার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত জানাবে টিম ম্যানেজমেন্ট।

ভিডিওটি দেখতে ক্লিক করুন ভিডিওটিতে

টিপসটি ভাল লাগলে অবশ্যই এরকম আরো টিপস পেতে আমার চ্যানেলটি থেকে একবার হলেও ঘুরে আসুন। আশাকরি উপকৃত হবেন।

RM Tips Bangla

 

Check Also

Pivot অ্যাপসটি দিয়ে প্রতিদিন 5 থেকে 20 ডলার Bitcoin ইনকাম করুন সহজেই

প্রথমে এই লিংকে যান উপরে লিংকে যাওয়ার পর Log In নামের দুইটা Option পাবেন একটা …

Leave a Reply