আপনার বয়স সেকেন্ডে রুপান্তর করুন মাত্র ৫ সেকেন্ড, সাথে পাবেন আরো মজার মজার তথ্য, ১০০% ভাল লাগবে - TrickMela.com
Sunday , May 27 2018
Home / Apps Review / আপনার বয়স সেকেন্ডে রুপান্তর করুন মাত্র ৫ সেকেন্ড, সাথে পাবেন আরো মজার মজার তথ্য, ১০০% ভাল লাগবে

আপনার বয়স সেকেন্ডে রুপান্তর করুন মাত্র ৫ সেকেন্ড, সাথে পাবেন আরো মজার মজার তথ্য, ১০০% ভাল লাগবে

এশিয়া কাপের সর্বশেষ তিন আসর বসেছিল বাংলাদেশে। গতবার ভারতের আয়োজনের কথা থাকলে পাকিস্তানের ভারতে খেলতে না আসার অনিচ্ছা প্রকাশ আর দুই বোর্ডের দ্বন্দ্বের কারণে সেটা সম্ভব হয়নি। তবে ভারত-পাকিস্তান দ্বন্দ্বের কারণে আইসিসি থেকে বড় সুখবর পাচ্ছে বাংলাদেশ।

এশিয়া কাপের এবারের আসর অনুষ্ঠিত হওয়ার কথা ভারতে কিন্তু আবারো সেই ভারত-পাকিস্তান পুরনো দ্বন্দ্ব। যার কারণে আবারো এশিয়া কাপের সম্ভাব্য আয়োজক হিসেবে বাংলাদেশেকেই ভাবা হচ্ছে।

যদিও ভারতীয় ক্রিকেট বোর্ড ইতিমধ্যে এশিয়া কাপ আয়োজনের অনুমতি চেয়ে মন্ত্রনালয়ে চিঠি দিয়েছে। কিন্তু এখন পর্যন্ত জবাব পায়নি বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ক্রিকেট বোর্ড।

আর এরপরেও যদি ভারতীয় ক্রিকেট বোর্ড কোন অনুমতি না পায় তাহলে হয়তো আবারো এই আসর বসতে যাচ্ছে বাংলাদেশে।কেননা শ্রীলঙ্কান বোর্ড এই আসর নিজেদের মাঠে বসানোর কোন আগ্রহ না থাকায় সেটা বাংলাদেশে বসারেই সম্ভাবনা বেশি থাকবে।

এদিকে ভারতের ক্রীড়া মন্ত্রি রাজবর্ধন সিং রাঠর সম্প্রতি এশিয়া কাপ ইস্যুতে এক প্রশ্নের জবাবে স্পষ্ট কোন জবাব দিতে পারেননি।তার ভাষায়, ‘সময়ই সব উত্তর দিবে। তবে ক্রীড়া সংস্থা গুলোকে রাজনীতি থেকে দূরে থাকতে হবে।কারন খেলাটা জনগনের মনের ব্যাপার। তবে শেষ পর্যন্ত এ ধোয়াশা না কাটলে হয়তো টানা চতুর্থবারের মতো আবার এশিয়া কাপের আয়োজন করবে বাংলাদেশ।

আপনার বয়স সেকেন্ডে রুপান্তর করুন মাত্র ৫ সেকেন্ড, সাথে পাবেন আরো মজার মজার তথ্য, ১০০% ভাল লাগবে….

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্টে বল টেম্পারিংয়ের ন্যাক্কারজনক ঘটনায় জড়িয়ে পরে আইসিসি কৃতক এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথ। ঘটনার সাথে জড়িত সহ অধিনায়ক ওয়ার্নারকে কোন শাস্তি দেয়নি আইসিসি।স্মিথ-ব্যানক্রাপ্টদের লঘু শাস্তি দিয়ে আইসিসি ব্যাপরটা ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এর উপর ছেড়ে দিয়েছে। অস্ট্রেলিয়ার ক্রিকেটে বোর্ডের প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন।এ ঘটনার সুস্থ তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

যদি তাই হয় তবে আজীবন নিষিদ্ধ হতে পারে স্মিথ-ওয়ার্নার। অস্ট্রেলিয়া ক্রিকেটের কোড অব কন্ডাক্ট ভঙ্গে সর্বোচ্চ শাস্তি হচ্ছে আজীবন নিষেধাজ্ঞা।

ইতিমধ্যে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অধিনায়কের পদ হারালেন স্মিথ। তার বদলে রাজ্যস্থান রয়্যালসের অধিনায়ক করা হয়েছে অজিঙ্কা রাহানেকে। শুধু স্মিথ নয়, গুঞ্জণ রয়েছে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ওয়ার্নারকে তার পদ থেকে অব্যহতি দেওয়া হতে পারে।

সেক্ষেত্রে কে হবেন হায়দরাবাদের অধিনায়ক? এই রেসে অনেকটা এগিয়ে প্রথমবারের মতো হায়দরাবাদে খেলতে আসা বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্টও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান।

Apps link :-  Age_calculator_bangla

নেট দুনিয়াতেও অন্য সব স্টারদের সন্তানদের মতোই বেশ জনপ্রিয় সুহানা খান। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে শাহরুখ-গৌরি কন্যা সুহানার ফ্যান ক্লাব। এদের মাধ্যমেই প্রায়ই সুহানার ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে।

বিএনপির বড়দের কেউ কেউ দল ছেড়ে যেতে পারেন, তবে নেতাকর্মীরা কেউ দল ছাড়েন না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘খেয়াল করে দেখবেন, আপনি যতই এদিক-ওদিক টানাটানি করেন, আমাদের সাধারণ নেতাকর্মীরা বিএনপি ছেড়ে যায় না। বড়রা কেউ কেউ দল ছেড়ে যেতে পারেন, নেতাকর্মীরা কেউ যান না।

বিস্তারিত দেখুন ভিডিওটিতে

টিপসটি ভাল লাগলে অবশ্যই এরকম আরো টিপস পেতে আমার চ্যানেলটি থেকে একবার হলেও ঘুরে আসুন। আশাকরি উপকৃত হবেন।

সম্প্রতি সুইমিং পুলে বন্ধুর সঙ্গে গোসলের সময়ের সুহানার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে সুইমিং কসটিউম পরে রয়েছেন সুহানা খান। তবে এই প্রথম নয় এর আগেও সুহানার গোসলের ছবি ভাইরাল হতে দেখা গেছে।

এদিকে নিজের মেয়ে সুহানার বলিউডে ক্যারিয়ার গড়া নিয়ে মুখ খুলেছেন গৌরি খান। তিনি জানান, সুহানা গ্র্যাজুয়েশন শেষ করার আগেই ক্যারিয়ার শুরু করে দিচ্ছেন। তবে সিনেমা নয়, মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু করছেন সুহানা। কোনো একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে দেখা যাবে সুহানাকে। কিন্তু কী ম্যাগজিন সে সম্পর্কে খোলাসা করে কিছু বলেননি শাহরুখ পত্নী গৌরি।

RM Tips Bangla

 

Check Also

SSC পরীক্ষার রেজাল্ট দেখুন মাত্র ১৫ সেকেন্ডে- RM Tips Bangla

SSC পরীক্ষার রেজাল্ট দেখুন মাত্র ১৫ সেকেন্ডে- RM Tips Bangla App link : Download   …

Leave a Reply