১ক্লিকে আপনার ফটোকে ব্রোন এবং দাগ মুক্ত করে। আপনার ফটোকে আরো আকর্ষনিয়।আরো সুন্দর আর আপনার বন্দুদের চমকে দিন। - TrickMela.com
Tuesday , February 20 2018
Home / Apps Review / ১ক্লিকে আপনার ফটোকে ব্রোন এবং দাগ মুক্ত করে। আপনার ফটোকে আরো আকর্ষনিয়।আরো সুন্দর আর আপনার বন্দুদের চমকে দিন।

১ক্লিকে আপনার ফটোকে ব্রোন এবং দাগ মুক্ত করে। আপনার ফটোকে আরো আকর্ষনিয়।আরো সুন্দর আর আপনার বন্দুদের চমকে দিন।

[h2]শুরু করছি আল্লাহর নামে যিনি পরম করুণাময়, অতি দয়ালু[\h2] [b]সবাই আমার সালাম নিবেন।আসসালামু আলাইকুম।
সবাই কেমন আছেন।নিশ্চয় আল্লাহর রহমতে ভালো আছেন।আমি আজ আপনাদের জন্য সুন্দর একটি এপ্স নিয়ে হাজির হয়েছি।আমরা সকলে কিন্তু কম বেশী ফটো উটতে বা ফটো ইডিট করতে ভালোবাসি।কেউ কেউ আবার মুখে ব্রোন বা দাগ থাকার ছবি উটতে চায় না।তাদের জন্য নিয়ে এলাম সুন্দর একটি এপ্যাস।আপনার মুখে একটি দাগ বা ব্রোন থাকবে না।এই এপ্যাসটি ব্যাবহার করে দেখতে পারেন।আবশ্যই আপনার উপকারে আসবে।
এপ্যাসটির নাম:Air Brush
এপ্যাস সাইজ: 30 mb
এপ্যাস ডাউনলোড লিং[url=https://play.google.com/store/apps/details?id=com.magicv.airbrush&hl=en&referrer=utm_source%3Dgoogle%26utm_medium%3Dorganic%26utm_term%3Dairbrush.apk&pcampaignid=APPU_1_bZcJWrvSHYrN0ASi_Zz4AQ]download now[/url] এপ্যাসটি ডাউনলোড করার পর ওপেন করুন। নিচে [sshort]দিয়া হলো।
গ্যালারি থেকে পিক নিন।
magic ক্লিক করুন ফ্রেস তারপর ফ্রেস করে নিন তারপর ACNE ক্লিক করুনতারপর WHITEN. ক্লিক করুনতার পর
তার পরFirm এ ক্লিক করুনতার পরতার পর মেকয়াপ এ ক্লিক করুনতার পর[/b]খুব সু্ন্দর একটি এপ্সটি ব্যাবহার না করলে বুঝতে পারবেন না।অনেক কথা বললাম। তার পরও যদি আপনাদে যদি এই এপ্স সম্পর্কে বুঝাতে পারি এটাই আমার সার্থ।পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Check Also

[Android] Download GP Wow Box Free

জিপির ওয়াওবক্স ফ্রি ডাওনলোড দিন।আর পান প্রতি সপ্তাহে ফ্রি ২০ এম্বি।বিস্তারিত নিচে- Name – Gp …

One comment

Leave a Reply