আপনার মোবাইলে এম্বি কি ফাও পড়ে আছে?? টাকা নষ্ট হচ্ছে,তাহলে এই পোষ্টটি আপনার জন্য - TrickMela.com
Wednesday , September 19 2018
Home / Android Tips / আপনার মোবাইলে এম্বি কি ফাও পড়ে আছে?? টাকা নষ্ট হচ্ছে,তাহলে এই পোষ্টটি আপনার জন্য

আপনার মোবাইলে এম্বি কি ফাও পড়ে আছে?? টাকা নষ্ট হচ্ছে,তাহলে এই পোষ্টটি আপনার জন্য

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।অনেকদিন থেকে খেয়াল করলাম কোনো কারণ বশত ট্রিকমেলা খুবই উন্নতির দিকে যাচ্ছে।সেটা কি উন্নতি আপনারাই ভালো জানেন।

✈✈ তবে একটা কথা বলে রাখি পোষ্টটা তাদের জন্য নয় যারা ধৈর্য ধরে না।সাথে কাজটাও তো ধৈর্যহীন ব্যক্তির জন্য নয়-ই।তাই ভালো এটাই হবে যে যাদের ধৈর্য নেই তারা পোস্টটার থেকে বিরত থাকুন।রাগ করে বলছি না।আপনার ভালোর জন্য বলছি।
.
.
যাই হোক কাজে আসি।মূলত আমি বলতে চাচ্ছি আপনার মোবাইলের ফাও পড়ে থাকা একটু মেয়াদি এম্বি প্যাক ফেলে না রেখে কাজে লাগানোর জন্য।আগেই বলে দেয় মোবাইলে ফাও পড়ে আছে এরকম ১ জিবি মেয়াদ ১০ কিংবা ১৫ দিন।তাহলে নিচে দেখতে পারেন।কারণ?? নিচে সব বলছি।এখন প্রশ্ন–
♦ তা কিভাবে কাজে লাগাবেন??
♦ আর তাতে কি লাভ হবে??
♦ কেনই বা কাজ করবো??
.
দেখুন লাভ না হলে শুধু শুধু কষ্ট করে পোস্ট লেখার কোনো মানে হয় না আমার।
.
কাজের জন্য কি কি লাগবে??
♥ ধৈর্য।
♣ দ্রুত গতির নেট।
♣ সর্বোচ্চ ১ জিবি মেয়াদ ১ মাস হলে ভালো হয় বেশী।তাহলে ১ মাস করতে অসুবিধা হবে না।
♣ না হলে সর্বনিম্ন ১০০ এম্বি মেয়াদ ৫ দিন মত থাকবে এপ্সে কাজের সময়।
♣ প্রতিদিন Task Complete করতে এম্বি খরচ ২০ এম্বি মত।
♣ ভিডিও দেখে রোজগারের জন্য এম্বি অনেক থাকা আবশ্যক।কেননা ভিডিও ই প্রচুর নেট খরচ হয়।
♣ আর শেষ একটুখানি ধৈর্য।কিছু না হলেও ১৫ টা দিনের জন্য ৯টা Task এর ভিতর প্রতিদিন ৮টা Complete করুন। আর ১৫ দিন পর রেজাল্ট আপনি নিজেই পাবেন।
.
লাভ গুলা বলি–
★ প্রতিদিন শুধু আজ না ডেইলি ১০ টাকা নিশ্চিত রোজগার করতে পারবেন।তবে Withdraw দিলে কোম্পানি থেকে মাসের ২৫-৩০ তারিখের মধ্যে মোবাইল রিচার্জ পেয়ে যাবেন ইনশাআল্লাহ।
★ ২০ ডলার যা বাংলাদেশী ১৬০০ টাকা দাঁড়ায়।বিকাশে নিতে পারবেন।তবে তার জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে।কোনো কিছুই ওতো সহজ নয়।
★ রেফালের দিয়ে টাকা আরো বেশী পাবেন এতে আপনার লেভেল বাড়বে সাথে রোজগারও।
★ ভিডিও দেখে রোজগারের সুযোগ।
.
ভয় পাবার মত কিছু নেই কারণ এটা বিশ্বাস যোগ্য কোম্পানির এপ্স।আমিও কাজ করি এপ্সে।
.
.
এপ্সটির নাম Scash অনেকে চেনেন আবার অনেকে নতুন।গুগল প্লে ষ্টোরে Scash সার্চ দিলে পেয়ে যাবেন।বেশী না ১৫ এম্বি সাইজ এপ্সের।
.
ডাউনলোড করে ইন্সটল দিন।শেষ হলে Scash ওপেন করুন।মোবাইল নাম্বার দিন প্রথম বক্সে, দ্বিতীয় বক্সে Refer Code-: 634691 দিতে হবে।না দিলে একাউন্ট হবে না।
.
★★ সাবধান- 634691 রেফার কোড।
.
অনেক পন্ডিত আছেন যারা রেফার কোড দেখলে মাথা গরম করে।একটা কথা বলি জীবনে কিছু পেতে গেলে কিছু দিতে হয়।রেফারের ধান্দা থাকলে ফেসবুকে বড় গ্রুপে পোষ্ট করতাম আর Scash এ কোনো কাজ না করেই বসে বসে মাস শেষে বিকাশে টাকা নিতাম।এখানে করতাম না।এখানে করছি যাতে সবাই একটু অনলাইন থেকে কিছু রোজগার করতে পারে।যাই হোক আর বাকি দুইটা বক্সে পার্সওয়ার্ড দিন।
.
¢¢ একটুপর আরেকটা পেজ ওপেন হবে আপনারা পছন্দ মত ৪ কিংবা ৫ সংখ্যার পিন (দাঁড়ান আগে পুরোটা পড়ুন) দিন মনে রাখার মত।কারণ এই #পিন_দিয়ে প্রতিবার #এপ্সে ঢুকতে হবে।
.
অটো লগিন হলে আপনি এপ্সটির হোম পেজে যাবেন বলতে আছেন।এখন নিচে দেখুন লেখা আছে Scash Earn লেখাই ক্লিক করলে পেজ ওপেন হবে Video Earn আর একটা Task Earn
.
যেহেতু আপনি নতুন তাই Task Earn ক্লিক করুন দেখুন ৯ টা Task আছে।একটা সম্পূর্ণ করে Complete করুন Task দেখেন 0.0230 ডলার জমা হয়েছে আপনার একাউন্টে।তবে ৮ নাম্বার Task টা করবেন না।একটু ঝামেলা আছে।বাকিগুলো এভাবে কাজ করতে থাকুন।
.
যখন 0.16 ডলার হবে (মানে ১২ টাকা যা কোম্পানি ১০ টাকা দেয়) একাউন্টে তখন Withdraw দিতে পারেন মোবাইল রিচার্জ।তবে টাকা পাবেন মাসের শেষের দিকে ২৫-৩০ তারিখ।
.
একদিন কাজ করার পর যদি এপ্স আপডেট চাই তাহলে আপডেট করুন নতুন কাজ পাবেন।আপডেট না চাইলে ভালো আপনি পরদিন নতুন কাজ পাবেন।আর তবে পিন মনে রাখবেন।
.
শেষে বলি যদি মনে হয় আমি ফেক এপ্স দূরে থাক তাহলে কষ্ট করা আপনার লাগবে না।
.
আবারো বলি মোবাইলে যাদের ফাও এম্বি পড়ে আছে যেমন ৩০০ এম্বি মেয়াদ ১৫ দিন।তারাই ধৈর্য ধরে ১৫ টা দিন কাজ করুন।পেমেন্ট পাবেন ইনশাআল্লাহ।ঠকাবো না আপনাকে কারণ আমি ছাত্র।প্রচুর খরচ আমার এখন।আমিও তো কিছু রোজগার করতে চাই।
.
.
#Unknown_Format

Check Also

৩,০২৫/= ফ্রিতে নিন শুধু মাত্র এ্যকাউন্ট খুলেই, ঈদের শপিং এবার হবেই হবে, পেমেন্ট ১০০% গ্যারান্টি।

ঈদের হাত খরচ + শপিং খরচ নিন শুধুমাত্র ১ টাকা এ্যকাউন্ট খুলেই, এ্যকাউন্ট খুললেই $২৬১ …

Leave a Reply