বাংলাদেশের সেরা অনলাইন আর্নিং সাইট, Dreamploy এর ইনকামের নিয়ম (Generation Income) Payment Bikash or Das-Bangla Rocket - TrickMela.com
Friday , November 16 2018

বাংলাদেশের সেরা অনলাইন আর্নিং সাইট, Dreamploy এর ইনকামের নিয়ম (Generation Income) Payment Bikash or Das-Bangla Rocket

REFERR ID : 660478

কেউ ভুয়া বলছি, কেউ দোটানায় আছি, কেউ রিতিমত গালি দিচ্ছি, কেউ কেউ তো ড্রীম্পলয় কে একেবারেই মন থেকে মুছে দিয়েছি, অনেকে আবার সমস্ত ভালোবাসা ড্রীম্পলয় এর জন্য বিলিয়ে দিয়ে অনবরত এসব কিছুর প্রটেষ্ট করে যাচ্ছি, কেউ কেউ চুপ করে লুকিয়ে বেড়াচ্ছি যেন কোন প্রশ্নের সম্মুখীন না হতে হয়, কেউ নিজেকে বুঝানোর চেষ্টা করছি, কেঊ অন্যকে বোঝানোর চেষ্টা করছি, কেঊ গালির বদলে গালি, রাগ এর বদলে রাগ আর হুমকির মুখে হুমকি দিয়ে যাচ্ছি, আবার কেউ কেউ বসে সব তামাশা দেখছি, আর মনকে এমন ভাবে স্থির করে নিয়েছি যে ড্রীম্পলয় থাকলো থকুক, না থাকলে না থাকুক, এর কাজ আসলে আসুক, না আসলে না আসুক, কোন দায় নেই, আসলে কাজ শুরু করব, না আসলে করব না, যা হবার হইছে, এরকম ই হওয়ার কথা ছিল – এসব নানান রকমম মনঃ স্তাত্তিক প্রতিক্রিয়ায় যার যার কর্ম কান্ড সম্পাদন করে যাচ্ছি। আর এরকম হওয়াটা অস্বাভাবিক কিছুই নয়।
যাই হোক বন্ধুরা, সার্বিক ভাবে ড্রীম্পলয় এর বর্তমান সঠিক অবস্থান সম্পর্কে আপানাদের কে অবগত করার উদ্দেশ্যে আমি কিছু লিখার চেষ্টা করছি। আর হ্যা, সিচুয়েশন গুলো শত ভাগ সঠিক হিসেবে নির্দ্বিধায় মেনে নিতে পারেন, বাকীটা যার যার পারসোনাল ব্যাপার :

এপস্ ডাউনলুড লিংক: dreamploy

REFERR ID : 660478

♣ আমরা ইতিমধ্যেই “ড্রীম্পলয় এডভারটাইজিং এন্ড ফ্রীল্যান্সিং কোম্পানি প্রা: লি:” নামে সরকার অনুমোদিত লিমিটেড কোম্পানির মনোনিত সার্টিফিকেট হাতে পেয়ে গেছি, যার ভার্চুয়াল ভার্শন ইতিমধ্যেই আপনাদের সাথে শেয়ার করা হয়েছে।
♣ ড্রীম্পলয় এর ‘প্রধান শাখা কার্যালয়’ ইতিমধ্যে সমপুর্ণ রূপে চালু হয়ে গেছে, যেখান থেকে মূলত মার্কেটিং ও আইটি ডিপার্টমেন্ট তাদের পরিপূর্ণ কার্যক্রম রিতিমত পরিচালনা করে চলেছে। অনেক বড় বড় কোম্পানীর সাথে নানান রকম ব্যাবসায়িক আলোচনা ও চুক্তি এখান থেকেই সম্পাদিত হচ্ছে।
♣ আনন্দের ব্যাপার হলো, ইতিমধ্যে বাংলাদেশের বড় একটি টেলিকমুনিকেশন কোম্পানির সাথে চূড়ান্ত চুক্তি ভিত্তিক – তারা ড্রীম্পলয় এর সকল সদস্য কে ফ্রী-তে কর্পোরেট সিম কার্ড প্রদান করার সিদ্ধান্ত দিয়েছে যেটার কল রেট ও ইন্টারনেট চার্য তুলনামূলক অনেক কম। আর, প্রশংসনীয় যে, তারা সিমকার্ড গুলোর নাম্বার মেম্বার দের রেফার আইডির সাথে মিল রেখে সরবরাহ করার সহমত প্রকাশ করেছেন।
♣ ইন্টারন্যাশনাল মানের ওয়েবসাইট এর ল্যান্ডিং পেইজ অলরেডি আপনারা ব্যবহার করছেন, এবং ড্রীম্পলয় এর নিজস্ব নিঊজ পোর্টাল ও অনলাইন টিভি প্রোগ্রামের কাজ ইতিমদ্ধে শুরু হয়ে গেছে। এছাড়াও ড্রীম্পলয় এর স্বতন্ত্র তিনটি ব্লগ পেইজ খুব দ্রুত ওপেন হওয়ার অপেক্ষায় আছে। আর এগুলোর সবগুলোই সকলের আর্নিং এর জন্য অত্যন্ত উত্কৃষ্ট মাধ্যম।
♣ মিডিয়া এন্ড সোশ্যাল নেটওয়ার্ক পোর্টাল টির কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়ে গেছে। এবং পোর্টাল টি প্রাথমিক ভাবে ওয়েবসাইট এ আপলোড করার কাজ আমাদের আইটি ডিপার্টমেন্ট অলরেডি শুরু করে দিয়েছে এবং আশা করা যাচ্ছে যে ইন শা আল্লাহ্‌ আগামীকাল ই আমরা পোর্টাল টি ওয়েবসাইট এ পেয়ে যেতে পারি।
♣ আর এটা বলা বাহুল্য যে, সকলের টার্গেট এখন হলো এপ্স এর দিকে। এপ্স কবে আসবে, কখন কাজ পাবেন, কিভাবে আইডি এপ্রোভ করা হবে – এগুলো হচ্ছে আমাদের বর্তমানের সবচেয়ে হট ও কমন প্রশ্ন। কিন্তু এই প্রশ্নের উত্তর হয়ত কেউ ই ক্লিয়ার করে পান নি বা ইতিপূর্বে প্রকাশিত সম্ভাব্য তারিখ গুলো বরাবর ই বিভিন্ন রকম অনাকাঙ্ক্ষিত কারণ বশত ব্যার্থ হয়ে এসেছে যেখানে ড্রীমপ্লয় ম্যানেজমেন্ট এর চেষ্টার কখনোই কোন কমতি ছিল না। তাই পরবর্তী সম্ভাব্য তারিখ সম্পর্কে সম্মানিত এডমিন গণ পর্যন্ত অবগত থাকলেও সকল কে নির্দিষ্ট কোন তারিখ প্রদান করা হয়নি।কারণ পাব্লিক কমুনিকেশন ও পাব্লিক সার্ভিস এর জন্য আমাদের ২২ জন সম্মানিত ও বিচক্ষণ এডমিন সারা দিন রাত ২৪ ঘন্টা সকলের সমস্যা সমাধানের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে আর উল্টো তারাই এসব কারণে সকলের চক্ষু শূল হচ্ছে, তাদের কে সহ্য করতে হচ্ছে নানা রকম গালি গালাজ, নিন্দা, বাঞ্চনা সহ অনেক কিছু।
যাই হোক, ওসব আবেগের কথা বলে লাভ নেই তো, যে যাই বলুক ভাই, আমার সোনার হরিণ চাই, এটাই হচ্ছে এখন ম্যাক্সিমাম মেম্বার্স দের মূল মন্ত্র। কিন্তু বন্ধুরা আমাদের সকলের ই মানবিক ও বিবেক বোধ বলতে কিছু থাকা উচিৎ, তাই না? আর বিষয় টা তো কোন মামুলি ব্যাপার নয় বা খুব ইজি কোন কিছু নয় যে, যে কেঊ, যে কোন সময়,চট করে যার – যেমন মনে চায়, সেভাবে বানিয়ে ছেড়ে দিতে পারে। ভাই, এই এপ্স টাই হচ্ছে আপানার, আমার সকলের আইডি সংরক্ষণ, আর্নিং এর সোর্স, আর্নিং এর হিসাব নির্ধারক ও রক্ষক, নিজের টিম ম্যানেজার, নিজের সকল কার্যক্রম এর প্রুফ এবং উপার্জিত অর্থ নিজের পকেটে নিয়ে আসার একমাত্র মাধ্যম।আর এতগুলো বিষয় এর অতি সুক্ষ সমন্বয় ও সুন্দর ভাবে উপস্থাপন তাও আবার ছোট্ট একটা এপ্স এর মাদ্ধ্যমে তা সত্যি ই অনেক বেশী সময় সাপেক্ষ ও চরম অধ্যাবসায় এর ব্যাপার। আজ ১৫ তারিখ, পূর্বের ৭-৮ তারিখ এ পুর্বোঘোষিত নির্ধারিত তারিখ টি সম্মানিত এপ্স ডেভলোপার এর নির্দেশনা অনুযায়ী প্রদান করা হলেও পরবর্তীতে আরো নতুন নতুন বেশ কিছু টার্ম তাকে এড করতে দেয়া হয়েছিল, যার ফলে তিনি সেই সময় সেটা সম্পন্ন করতে পারেন নি। এর পর ডেভলোপার সাহেব ম্যানেজমেন্ট কে ১৪/১৫ তারিখে এপ্স হ্যান্ড ওভার করার আশ্বাস দেন।যদিও পাব্লিক লি এই ডেট প্রকাশ করা হয় নি, তবুও ডেভলোপার এর সাথে নিয়মিত যোগাযোগ এর নিমিত্তে আমরা গত কাল রাতে এপ্স হাতে পাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী গত কাল রাতে ম্যানেজমেন্ট এপ্সটি হাতে পাওয়ার পর থেকে (আমাদের ইন্টারনাল ডেভলোপার রা রাত থেকে এপ্স টি টেস্ট করে যাচ্ছে। আজ সকালে APPS এ একটি BUG (problem) পাওয়া যায়, যার ফলে PLAYSTORE এ UPLOAD করা পসিবল হবে না। আমাদের দহ্ম DEVELOPERS TEAM এটা FIX করার চেষ্টা করছেন। যে কোন সময় এটি ঠিক হয়ে যাবে। তবে DEVELOPERS TEAM আমাদের কাছে ৭ দিন সময় চেয়েছেন। ২৩ তারিখের আগেই APPS টি PLAY STORE এ পাওয়া যাবে এবং CHALLENGE ও অন্যান্য কাজ শুরু হবে ইনশাআল্লাহ। আমাদের সম্মানিত সদস্যদের কে সেই পর্যন্ত ধৈর্য রাখার জন্য সর্বশেষ অনুরোধ করা হচ্ছে।) (ব্র‍্যাকেট এর কথা টুকু স্বয়ং সি,ই,ও স্যার এর মেসেজ থেকে কপি করা)
এখন আসলে আমাদের আর কিছু করার নেই।

REFERR ID : 660478

dreamploy
ড্রীম্পলয় ম্যানেজমেন্ট আমাদের নিকট আরও এক সপ্তাহ সময় ধার চেয়েছেন, আর ইন শা আল্লাহ এই সময়সীমা পরিবর্তন হওয়ার মত কোন চান্স ই নেই। আপনারা যেমন অনেক অপেক্ষা করলেন ড্রীম্পলয় ম্যানেজমেন্ট ও কিন্তু তাদের চেষ্টার বিন্দু মাত্র কোন কমতি রাখে নি। এখন বাস্তবতার প্রেক্ষাপট এ সবকিছু বিবেচনা করে মেনে নেয়ার দায়িত্ব একান্ত আপনাদের হাতেই। আস্থা রাখুন ড্রীমপ্লয় এর উপর, সফলতা আসবেই। হতাশ হওয়ার কোন কারণ ই নেই। আজ সাময়িক অসুবিধার কারণে ড্রীমপ্লয় নির্ধারিত সময়ে সকল সেবা প্রদান না করার কারণে অনেকেই যেমন ম্যানেজমেন্ট কে নানান ভাবে কটুক্তি করছেন, কাল যখন সচল হবে, তখন কিন্তু আবার তারাই ভক্তি সহকারে ফিরে এসে ড্রীম্পলয়ের জয়গান গাবেন। আমাদের সকলের সর্বাত্মক মঙ্গল এর জন্যই ড্রীমপ্লয় কাজ করে যাচ্ছে। তাই ড্রীমপ্লয় এর সাথে থাকুন, একদিন ড্রীমপ্লয় আপামর দুনিয়া জয় করবে ইন শা আল্লাহ।

ধন্যবাদ
টীম ড্রীম্পলয়

Check Also

দিনে আয় করুন 1$/2$( part 1)

আমি আগের পোস্ট এ বলেছি যে আমার পোস্ট গুলো দেখার জন্য ওকে কথা না বাড়িয়ে …

Leave a Reply