[ Don’t Miss ] এয়ারটেলের ১ টাকায় ৬০ এমবির অফার যারা চালাতেন এখন তাদের জন্য ৩ টি কম টাকায় বেশি এমবি ও মেয়াদের অফার by AM - TrickMela.com
Thursday , May 24 2018
Home / Airtel Free Net / [ Don’t Miss ] এয়ারটেলের ১ টাকায় ৬০ এমবির অফার যারা চালাতেন এখন তাদের জন্য ৩ টি কম টাকায় বেশি এমবি ও মেয়াদের অফার by AM

[ Don’t Miss ] এয়ারটেলের ১ টাকায় ৬০ এমবির অফার যারা চালাতেন এখন তাদের জন্য ৩ টি কম টাকায় বেশি এমবি ও মেয়াদের অফার by AM

 

হেলো জনগণ, আজকের পোস্ট টি খুব ই ছোট, যারা জানেন না বেপারটা শুধু তাদের জানানোর জন্য ই। আমরা দীর্ঘদিন এয়ারটেলের ১ টাকায় ৬০ এমবির প্যাক চালিয়েছি কিন্তু রিসেন্টলি প্যকটি বন্ধ করে দেয়াতে সবাই ই সমস্যা তে পড়েছেন, তাদের জন্য ই আমি ৩ টি কমদামে বেশি এমবি ও বেশি মেয়াদের প্যক নিয়ে এসেছি। আপনারা আপনাদের পরিচিত ফ্রেন্ড যারা ১ টাকায় ৬০ এমবি প্যক বন্ধের জন্য শোকাহত আছে তাদের সাথে পোস্ট টি শেয়ার করুন, হইতো আপনার এই শেয়ার ই তাদের মুখে হাসি ফুটাবে 😂😂

বিএনপির বড়দের কেউ কেউ দল ছেড়ে যেতে পারেন, তবে নেতাকর্মীরা কেউ দল ছাড়েন না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘খেয়াল করে দেখবেন, আপনি যতই এদিক-ওদিক টানাটানি করেন, আমাদের সাধারণ নেতাকর্মীরা বিএনপি ছেড়ে যায় না। বড়রা কেউ কেউ দল ছেড়ে যেতে পারেন, নেতাকর্মীরা কেউ যান না।

১৩ টাকায় ১০০ এম.বি ২৮ দিন মেয়াদ

টাইটেলে ই সব কিছু বলে দিয়েছি এখানে শুধু কোডটা বলে দিলাম, *১২১*৬০১#

২৫ টাকায় ২০০ এম.বি ২৮ দিন মেয়াদ
টাইটেল এ সবকিছু বলে দিয়েছি এখানে শুধু কোডটি বলে দিলাম, *১২১*৬০২#

৫১ টাকায় ১ জিবি ২৮ দিন মেয়াদ
টাইটেল এ সবকিছু বলে দিয়েছি এখানে শুধু কোডটি বলে দিলাম, *১২১*০৫১#

জিন্স তো অনেক রকম পরেছেন। দামি, কম দামি হরেক রকমের, হরেক দামের। ৫০০ থেকে শুরু করে ৫ হাজার, এমনকী কেউ কেউ ১০ হাজার টাকার জিন্সও পরেন। কারো কাছে জিন্স প্যাশন, তো কারও কাছে ফ্যাশন। এমন ব্র্যান্ডের জিন্স আছে যেগুলোর নাম হয়ত শুনেছেন, কিন্তু দাম শোনেননি। তবে সেগুলোর দাম শুনলে চমকেও উঠতে পারেন।

সার্কাস: এই ব্র্যান্ডের একটি জিন্সের দাম ৮.৬ কোটি টাকা। কেন জানেন? এই জিন্সের পিছনের পকেটে ছোট ছোট অনেক হীরা লাগানো রয়েছে।

দাসল্ট অ্যাপারেল থ্র্যাশড ডেনিম: এই জিন্স ১৩ বার ধোয়া হয় এবং প্রতি বার ধোয়ার পর ডাই করা হয়। এ ছাড়া এই জিন্সের বিশেষত্ব হলো, এর মধ্যে ১৬ ক্যারাটের চুনী, ৮টি হীরা এবং ১৮ ক্যারাটের হোয়াইট বা রোজ গোল্ড দিয়ে কারুকার্য করা থাকে।

লেভাইস স্ট্রস অ্যান্ড কো. ৫০১: জিন্সের দুনিয়ার অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড লেভাইস। এই ব্র্যান্ডের সবচেয়ে পুরনো এবং ভিন্টেজ জিন্স ৫০১। ১৮০০ সালে এটি তৈরি করা হয়েছিল। পুরনো হওয়ার দরুণ এর দাম অত্যধিক। ৪০ লাখ টাকায় বিক্রি হয়েছিল সে সময়।

এসকাডা: কালার কম্বিনেশন আর এমব্রয়ডারির কাজের জন্য বিশ্বে এই ব্র্যান্ডের জিন্সের সুখ্যাতি রয়েছে। দাম ৬.৬ লাখ টাকা। এর বিশেষত্ব হলো, গ্রাহকরা নিজের পছন্দমতো ডিজাইনের অর্ডার দিয়েও তৈরি করাতে পারেন।

অ্যাপো জিন্স: একটি জিন্সের দাম ২.৬ লাখ টাকা। এত দামের কারণ হলো, এর মধ্যে রুপা, প্লাটিনাম, সোনা এবং হীরা লাগানো থাকে। গ্রাহকরা নিজের পছন্দ মতো জিন্সের ডিজাইনও করাতে পারেন। এর বোতামেও হীরা লাগানো।

গুচি: এই ব্র্যান্ডের আভিজাত্যই আলাদা। এটি একটি ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড। হলিউড ও বলিউডের সেলেব্রেটিরা এই ব্র্যান্ডের জিন্স পরতে খুব পছন্দ করেন। এর কালার কম্বিনেশন, কমফর্ট লেভেল এবং আকর্ষণীয় ডিজাইনের জন্য একটি জিন্সের দাম ২ লাখ টাকা।

বি:দ্র:
👉 এমবি / জিবি গুলো সব কাজে ই ব্যবহার করা যাবে, অর্থাৎ যেকোনো সাইট ব্রাউজ, ডাওনলোড।
👉 এমবি / জিবি চ্যাক করতে ডায়াল করুন *৮৪৪৪*৮৮#।
👉 সকল এয়ারটেল গ্রাহকরা এই অফার পাবেন। ( প্রুফ : আমার ম্যাসেজ আসেনি কিন্তু আমিও এই প্যক কিনতে পারছি )
👉 উপরে উল্লেখিত দামের মাঝে ই ভ্যাট অন্তভুর্ক্ত আছে অর্থাৎ ১৩ টাকা ১০০ এমবির জন্য ১৩ টাকা ই কাটবে, ভ্যাট সহ ই ১৩ টাকা, এইভাবে দুইটি প্যাকের ক্ষেত্রেও সেম।

Check Also

বর্তমান সময়ের শ্রেষ্ঠ আর্নিং সাইট। বিনা ইনভেস্টে Daily ইনকাম ১০০- ২০০ টাকা। ( Payment পাবেন Bikash , Rocket, Payza) না দেখলে মিস করবেন।

বিসমিল্লাহির রাহমানির রাহীম। আমি আজ এমন একটা সাইট নিয়ে কথা বলব যাতে আজীবন কাজ করতে …

Leave a Reply